জুয়া খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে প্রাণ গেল দুইজনের

জুয়া খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে প্রাণ গেল দুইজনের

প্রতীকী ছবি

কুষ্টিয়ায় অনলাইনে জুয়া খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত আরও দু’জন হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতরা হলেন- কান্তিনগর এলাকার মৃত ভাষান কেদির ছেলে কৃষক ওমর আলী (৬২) ও একই এলাকার শুকলাল মিয়ার ছেলে ফেরিওয়ালা মিরাজ হোসেন (৪৮)।

শুক্রবার (১৯ মে) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার ১নং হাটশ হরিপুর ইউনিয়নের কান্তিনগর এলাকার ভূতপাড়া মোড়ে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে জড়িত সন্দেহে ৭ জনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- জিন্না গাইন (৬০), কালু (২৪), হসিবুল (২২), বাবু (৩০), সবুজ (২৬), চান্নু (২৭) ও রাজিব (৩০)। তারা সবাই কান্তিনগর এলাকার বাসিন্দা।

স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ভূতপাড়া মোড়ে স্থানীয় বাসিন্দা নান্নু মিয়ার ছেলে আরিফের চা দোকানে নিয়মিত অনলাইন জুয়ার আসর বসে। সেখানে উঠতি বয়সী ছেলেরা দীর্ঘদিন ধরে জুয়া খেলায় মেতে ওঠে, ঘটে টাকা হার-জিতের ঘটনা। নিহত ওমর আলী ও মিরাজ হোসেনের ছেলেরাও ওই চা দোকানে জুয়া খেলে মোটা অঙ্কের টাকা হেরে যায়।  এ নিয়ে দুই বাবা শুক্রবার (১৯ মে) রাত ৯টার দিকে আরিফের চা দোকানে গিয়ে চড়াও হন। এতে তর্কাতর্কির এক পর্যায়ে হাতাহাতি, ধাক্কাধাক্কি এবং সংঘর্ষে রূপ নেয়। দুইপক্ষের মধ্যে দেশিয় অস্ত্রসহ সংঘর্ষ চলাকালে মাথায় লাঠির আঘাত খেয়ে মাটিতে লুটিয়ে পড়েন ওমর আলী। এসময় বুকে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন আরেক বাবা মিরাজ হোসেন। এছাড়াও আহত হন আরও কয়েকজন। তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক ওমর আলী ও মিরাজ হোসেনকে মৃত ঘোষণা করেন। আহত আরও দুজন সেখানে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন জানান, জুয়া খেলাকে কেন্দ্র করে দুইজন নিহতের সংবাদ পেয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল থেকে মরদেহ দুটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে ৭ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।