সিলভার বাটন স্বীকৃতি পেল নিউজজোনবিডি ডট কম

সিলভার বাটন স্বীকৃতি পেল নিউজজোনবিডি ডট কম

ছবি- নিউজজোন বিডি

নিউজজোনবিডি ডট কমের ইউটিউব চ্যানেলে ১লক্ষ সাবস্ক্রাইব হওয়ায় ইউটিউব কর্তৃপক্ষের পক্ষ থেকে সিলভার বাটন পেয়েছে । শনিবার (২০মে) সকালে নিউজজোনবিডির অফিসে সিলভার বাটনের মোড়ক উন্মোচন করেন সম্পাদক অধ্যাপক ডা.মোহাম্মদ আব্দুস সবুর ও ব্যবস্থাপনা সম্পাদক মো.তারিকুল ইসলাম মুকুল। এসময় উপস্থিত ছিলেন নিউজজোন বিডির সাংবাদিকগণ ও কলাকৌশলীবৃন্দ।

২০১৯ সালের ২০ মার্চ “দেশ ও জাতির কল্যাণে” স্লোগানে যাত্রা শুরু করে নিউজজোনবিডি ডট কম। ইউটিউবে স্বাস্থ্য বিষয়ক পরামর্শ ও সমাজের নানা বিষয় নিয়ে কনন্টেন তৈরী করে দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে নিউজজোনবিডির  ইউটিউব চ্যানেলটি। দর্শকের ভালোবাসায় ইউটিউবে ১ লক্ষা সাবস্ক্রাইব হওয়ায় ইউটিউব কর্তৃপক্ষ সিলভার বাটনের এই সম্মানসূচক স্বীকৃতি দিয়েছ নিউজজোন বিডিকে।

এই স্বীকৃতি অর্জন করায় নিউজজোনবিডির সকল সাংবাদিক, কলাকৌশলী, পাঠক, দর্শক-শ্রোতা ও সাবস্ক্রাইবারদের প্রতি  বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন নিউজজোনবিডি ডট কমের সম্পাদক অধ্যাপক ডা মোহাম্মদ আব্দুর সবুর ও নিউজজোনবিডি ডট কমের ব্যবস্থপনা সম্পাদক মো.তারিকুল ইসলাম মুকুল । সেই সাথে নিউজজোনবিডি আগামী দিনে দেশ ও জাতির কল্যাণে কাজ করার প্রত্যয়ব্যক্ত করেন।