রায়পুরায় বজ্রপাতে ২ জনের মৃত্যু

রায়পুরায় বজ্রপাতে ২ জনের মৃত্যু

ছবি : প্রতীকি

নরসিংদীর রায়পুরায় বাড়ির পাশে মাঠ থেকে খড় সংগ্রহ করতে গিয়ে বজ্রপাতে সামসু্ন্নাহার বেগম (৪৫) ও জাবেদ মিয়া (১১) নামে দু’জনের মৃত্যু হয়েছে।মঙ্গলবার (২৩ মে) বেলা সাড়ে ১১টায় উপজেলার শ্রীনগর ইউনিয়নের ফকিরেরচর ও গুপিনাতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

মৃত শামসুন্নাহার শ্রীনগর ইউনিয়নের ফকিরেরচর গ্রামের মোমরাজ মিয়ার স্ত্রী। অপর দিকে নিলক্ষা ইউনিয়নের গুপিনাতপুর গ্রামের ইসলাম মিয়ার ছেলে।ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীনগর ইউপি সদস্য জালাল উদ্দিন।

তাদের পরিবার ও স্থানীয়রা জানান, সকালে শামসুন্নাহার খড়ের গাদা তৈরি করার জন্য বাড়ির পাশের ঝড়বৃষ্টির মাঝে মাঠে কৃষি কাজে ব্যস্ত ছিলেন। তখন ঝড়-বৃষ্টির সাথে ব্যাপক বজ্রপাত হয়। এ সময় বজ্রপাতের আঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে স্বজনরা গিয়ে শামসুন্নাহারের লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

দুপুরে খবর পেয়ে রায়পুরা থানার উপ-পরিদর্শক ফয়সাল আহমেদ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরির করেন।শ্রীনগর ইউপি সদস্য জালাল উদ্দিন বলেন, শামসুন্নাহার খড় আনতে বাড়ির পাশে জমিতে গিয়েছিলেন। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘটনাটি দুঃখজনক। নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানাই।