রাজ-পরীমনিকে নিয়ে ফেসবুক স্ট্যাটাসে ওমর সানি যা বললেন

রাজ-পরীমনিকে নিয়ে ফেসবুক স্ট্যাটাসে ওমর সানি যা বললেন

ফাইল ছবি।

অসুস্থতার জন্য রোববার (১১ জুন) দুপুরে ওমর সানী ফেসবুকে সবার কাছে দোয়া চেয়েছেন। তিনি তার ফেসবুক পোস্টে লেখেন, ‘অসুস্থতায় দোয়া চাওয়া উচিত, তাই সবাই দোয়া করবেন।’

নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়ক ওমর সানি। একটা সময় চলচ্চিত্রের পর্দা দাপিয়ে বেড়ালেও এখন তিনি অনেকটাই অনিয়মিত। বর্তমানে ব্যবসায় ব্যস্ত সময় পার করছেন। তবে নিজের মতামত ও অবস্থানের কথা ফেসবুকে জানান দেন এই চিত্রনায়ক। বর্তমানে তার শরীর ভালো নেই।  

ঠান্ডার সমস্যায় ভুগছেন বলে জানান ওমর সানি। সুস্থতার জন্য এন্টিবায়োটিক ওষুধ খাচ্ছেন। এদিকে রাজ-পরীর জন্যও দোয়া চাইলেন ওমর সানি। তিনি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, এই অসুস্থ অবস্থায় তোমাদের এক হওয়া দেখে (পরীমণি, রাজ); দোয়া করি সারা জীবন একসঙ্গে থাকো।

১৯৯২ সালে নুর হোসেন বলাইর ‘এই নিয়ে সংসার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রের পর্দায় অভিষেক হয় ওমর সানির। এরপর থেকে তিনি টানা কাজ করে গেছেন। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে- ‘চাঁদের আলো’, ‘প্রেম প্রতিশোধ’, ‘মহৎ’, ‘প্রেমগীত’, ‘আখেরি হামলা’, ‘হারানো প্রেম’, ‘চাঁদের হাসি’,  ‘দোলা’, ‘আত্ম অহংকার’, ‘কুলি’। ‘আমি তুমি সে’, ‘পাগল তোর জন্য রে’ ও ‘আজব প্রেম’। বর্তমানে তার অভিনীত বেশ কিছু সিনেমা মুক্তি অপেক্ষায় রয়েছে।