কুমিল্লায় কাভার্ডভ্যান-পিকআপ সংঘর্ষে নিহত ৪, আহত ১৫

কুমিল্লায় কাভার্ডভ্যান-পিকআপ সংঘর্ষে নিহত ৪, আহত ১৫

সংগৃহীত

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় কাভার্ড ভ্যান এবং পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্রসহ চারজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ১৫ জন।

রোববার (১১ জুন) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার জোড়কাননে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সদর দক্ষিণ উপজেলার আলী আহমেদের ছেলে পিকআপভ্যান চালক মোর্শেদ আলম (২৭), একই গ্রামের আবদুর রহিমের ছেলে স্কুলছাত্র ফয়সাল (১৬), মোহন মিয়ার ছেলে শাহীন (১৫) ও শাহ আলম ভেন্ডারের ছেলে সাকিব (১৬)।

স্থানীয় সূত্র জানা গেছে, দুর্ঘটনায় কাভার্ডভ্যান ও পিকআপটি মহাসড়কের পাশে পড়ে যায়। কাভার্ড ভ্যানের নিচে পড়ে থাকা পিকআপভ্যান থেকে নিহত ও আহতদের উদ্ধার করে হাসাপালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তি হওয়া ১১ জনের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বর্তমানে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঁচজন ও স্থানীয় দুটি প্রাইভেট হাসপাতালে তিনজন চিকিৎসাধীন রয়েছে।

লালবাগ গ্রামের বাসিন্দা স্থানীয় ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য দেলোয়ার হোসেন ও নিহত শাহীনের চাচা কবীর হোসেন বলেন, তারা ২৫ থেকে ২৬ জন পিকআপভ্যানে দাঁড়িয়ে স্থানীয় লালবাগ রওশন আশ্রাফ উচ্চ বিদ্যালয় থেকে সদর দক্ষিণ উপজেলা মাঠে বঙ্গবন্ধু অনুর্ধ্ব ১৭ ফুটবল খেলায় অংশ নিতে যাচ্ছিল। দুর্ঘটনায় একজন চালক ও তিনজন ছাত্র মারা গেছে। সবাই তাদের গ্রামের বাসিন্দা।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার নির্বাহী কর্মকর্তা শুভাশিস ঘোষ জানান, ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যানের সাথে অন্যদিক থেকে আসা পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। আমরা আহতদের চিকিৎসার বিষয়ে তদারকি করছি।

সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলেই মোরশেদ, সাকিব ও সৈকত নিহত এবং ১৩ জন আহত হন। আহত ব্যক্তিদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফয়সালের মৃত্যু হয়। দুর্ঘটনায় পিকআপ ভ্যানটি দুমড়েমুচড়ে গেছে।