বাংলাদেশ-আফগানিস্তান একমাত্র টেস্টের টিকিটের মূল্য নির্ধারণ

বাংলাদেশ-আফগানিস্তান একমাত্র টেস্টের টিকিটের মূল্য নির্ধারণ

সংগৃহীত

আগামী ১৪ জুন মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হতে যাওয়া বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের একমাত্র টেস্টের টিকিটের মূল্য আজ ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী ১৩ জুন থেকে টিকিট বিক্রি শুরু হবে। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকিট বুথে ম্যাচের দিনগুলোতে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে।

পাঁচটি ক্যাটাগরিতে টিকিট পাওয়া যাবে। গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য ১০০০ টাকা। ভিআইপি স্ট্যান্ডের মূল্য ৫০০, ক্লাব হাউসের মূল্য ৩০০, নর্থ/সাউথ স্ট্যান্ডের মূল্য ২০০ এবং ইস্টার্ন স্ট্যান্ডের মূল্য ১০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

অনলাইনেও টিকিট পাওয়া যাবে। বিসিবি সূত্রে জানা গেছে, এবার অনলাইনের মাধ্যমে টিকিট বিক্রির ওপর জোর দেয়া হয়েছে এবং অতীতের তুলনায় এবার বেশি টিকিট অনলাইনে পাওয়া যাবে।

অনলাইন টিকিটের জন্য, নিবন্ধন সম্পন্ন করতে https://ticket.tigercricket.com.bd -এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে ক্রিকেট ভক্তদের।

অনলাইন টিকিট বিসিবির অফিসিয়াল ওয়েবসাইট www.tigercricket.com.bd -এ দুপুর ২টা (সোমবার, ১২ জুন ২০২৩) থেকে দুপুর ২টা (মঙ্গলবার, ১৩ জুন ২০২৩) পর্যন্ত পাওয়া যাবে।

অনলাইন টিকিট কেনার জন্য একটি এনআইডি এবং মোবাইল নম্বর দিয়ে নিবন্ধন সম্পন্ন করতে হবে। একটি নিবন্ধিত অ্যাকাউন্টের মাধ্যমে অনলাইনে সর্বাধিক দু’টি টিকিট ক্রয় করা যাবে।

অনলাইনে কেনা টিকিট অনলাইন টিকিট কোড এবং এনআইডি দিয়ে নির্ধারিত টিকিট বুথ থেকে সংগ্রহ করতে হবে। অনলাইন টিকিট সংগ্রহের সময় : টেস্ট ম্যাচের আগের দিন এবং ম্যাচের দিন সকাল ৯টা ৩০ মিনিট থেকে বিকেল ৪টা পর্যন্ত। সূত্র : বাসস