শপিং করতে দুবাই গেলেন অভিনেতা সিদ্দিক

শপিং করতে দুবাই গেলেন অভিনেতা সিদ্দিক

ফাইল ছবি।

ঢাকা-১৭ আসন থেকে উপনির্বাচন করতে চেয়েছিলেন টিভি অভিনেতা সিদ্দিকুর রহমান।এর আগে বেশ তোড়জোর চালিয়েছিলেন। গুলশান-বনানী এলাকায় পোস্টারও সাঁটিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত আওয়ামী লীগের মনোনয়ন পাননি। এ নিয়ে তার ভীষণ মন খারাপ হয়েছে। মনোনয়ন না পেয়ে মন খারাপ করে শপিং করতে দুবাই চলে গেছেন তিনি।

সেখান থেকে সবার উদ্দেশ্যে একটি ভিডিও বার্তায় সিদ্দিক বলেন, উপনির্বাচনে অংশগ্রহণের জন্য ঢাকা-১৭ থেকে মনোয়ন পত্র উঠিয়েছিলাম। কিন্তু দুর্ভাগ্য হলেও এটা সত্যি যে, আমাকে ঢাকা-১৭ আসনের জন্য সিলেকশন করেননি। সেই কারণে একটু মন খারাপ। আর মন খারাপ হলে মানুষ কি করে? বিভিন্ন জায়গায় ঘুরতে যায়। এ কারণেই আমি দুবাই ঘুরতে এবং কেনাকাটা করতে এসেছি। শপিংয়ে নাকি মানুষের মন ভালো হয়ে যায়।

তিনি বলেন, আমি আওয়ামী লীগের লোক। বঙ্গবন্ধুর আদর্শের মানুষ এবং মাননীয় প্রধানমন্ত্রীর আদর্শের সৈনিক, নৌকার মানুষ আমি। সেই জায়গা থেকে বলতে চাই, ঢাকা-১৭ আসন থেকে যাকে নমিনেশন দেওয়া হয়েছে, আমি সত্যিকার অর্থেই তার হয়ে কাজ করব। নৌকার পক্ষে কাজ করব।

প্রধানমন্ত্রী ঢাকা-১৭ আসনের যাকে নমিনেশন দিয়েছেন আমরা সবাই যদি তার জন্য কাজ করি সেটাই হবে সত্যিকারের আওয়ামী লীগের পরিচয় দেওয়া।