স্ত্রীর লাশের সাথে ৬ দিন বসবাস; স্বামীকে গ্রেফতার

স্ত্রীর লাশের সাথে ৬ দিন বসবাস; স্বামীকে গ্রেফতার

প্রতীকী ছবি

নরসিংদীর মনোহরদীতে মৃত স্ত্রী জীবিত হবার আশায় ৬ দিন লাশ লুকিয়ে রেখে মরদেহ অবমাননা করার অভিযোগে স্বামী মোক্তার উদ্দীন তালুকদারকে (৬৮) গ্রেফতার করেছে পুলিশ। 

নিহতের বোন রুমানা সুলতানা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পরে মোক্তার উদ্দীনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। এরআগে অবসরপ্রাপ্ত প্রাথমিক শিক্ষক মোক্তার উদ্দীন তালুকদার (৬৮) ও তার ৪ কন্যা তাদের মৃত মা শামীমা সুলতানা নাজমা (৫৫) লাশ খাটের নিচে রেখে পুনরায় জীবিত হওয়ার আশায় ৬ দিন ধরে বসবাস করছিলেন। পরে লাশ পচে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ শনিবার রাতে ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে খাটের নিচ থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন বলেন, মরদেহ অবমাননা করার অভিযোগে নিহতের বোন রুমানা সুলতানা বাদী হয়ে মোক্তার উদ্দীন তালুকদারকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। পরে এঘটনায় রবিবার তাকে গ্রেফতার করে আদালতে তোলা হলে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়। আর মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হলে তারা দাফন সম্পূর্ণ করে। মেয়ে ও নাতি-নাতনিদেরকে স্বজনদের জিম্মায় দেয়া হয়েছে।