তীব্র ‎নিন্দা ও প্রতিবাদ

তীব্র ‎নিন্দা ও প্রতিবাদ

প্রতীকী ছবি।

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমির ও বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম ও নেতাকর্মীদের উপর ন্যাক্কারজনক হামলা এবং কেন্দ্র দখল সহ ব্যাপক অনিয়ম ও কারচুপির  তীব্র ‎নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন-কক্সবাজার জেলা সভাপতি মাওলানা মুহাম্মদ আলী ও সেক্রেটারী এ.আর.ফরিদুল আলম।

নেতৃবৃন্দ বলেন আদর্শিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে তারা সন্ত্রাসী ও গুপ্ত হামলার পথ বেছে নিয়েছে। বর্তমান সরকার সুষ্টু ও নিরপেক্ষ নির্বাচনের আশ্বাস দিলেও নির্বাচন নিয়ে তাদের পূর্বের চরিত্রের কোন পরিবর্তন হয়নি। বরিশাল সিটির নির্বাচন তার জ্বলন্ত উদাহরণ। নায়েবে আমীরের উপর হামলা থেকে বুঝা যায় দেশে মানুষের জান-মাল, ইজ্জত আব্রুর নিরাপত্তা নেই। মানুষ তাদের মৌলিক অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। 

‘ইসলামী আন্দোলন বাংলাদেশ নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ আন্দোলনে বিশ্বাসী। বিশৃঙ্খলা সৃষ্টি কিংবা আইন হাতে তুলে নেয়ায় বিশ্বাসী নয়। কাজেই শান্তিপূর্ণ এবং ভদ্রতাকে দুর্বলতা ভাববার সুযোগ নেই। বরিশাল নায়েবে আমীরের উপর হামলাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা না নিলে তা সরকারের জন্য সুখকর হবে না। নেতৃবৃন্দ আরো বলেন, সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে ‎কঠোর শাস্তি দিতে ব্যর্থ হলে সর্বত্র আন্দোলন গড়ে উঠলে সরকারের কিছু করার থাকবে না।