নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু

নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু

সংগৃহীত

ছুরিকাঘাতে নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা এলাকায় হাফিজুর রহমান সোহান (২৭) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার (১৪জুন) রাত ৮টার দিকে স্থানীয় বউবাজারের রসুলপুরে জয়নালের রিকশার গ্যারেজের সামনে এ ঘটনা ঘটে।

পরে তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত সোয়া ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

বাবা জাহাঙ্গীর আলম জানান,  তাদের বাসা ফতুল্লার পাগলা পূর্বপাড়ায়। ওই এলাকাতেই সিমেন্টের ব্যবসা ছিল সোহানের। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়। স্ত্রী উর্মি আক্তার ও এক মেয়ে রয়েছে তার (সোহান)।

তিনি আরও জানান, সন্ধ্যার দিকে রসুলপুর গ্যারেজের সামনে কে বা কারা সোহানের বুক ও পেটের তিন স্থানে ছুরিকাঘাত করে। খবর পেয়ে সেখান থেকে দ্রুত তাকে প্রথমে স্থানীয় পপুলার হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কী কারণে দুর্বৃত্তরা সোহানকে ছুরিকাঘাত করেছে তা জানি না।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ছুরিকাঘাতে যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি ফতুল্লা থানা পুলিশকে জানানো হয়েছে।