মনোহরদীতে ফুটবল খেলার জেরে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রের মৃত্যু

মনোহরদীতে ফুটবল খেলার জেরে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রের মৃত্যু

ফাইল ছবি।

নরসিংদীর মনোহরদীতে ফুটবল খেলা কেন্দ্রিক অপ্রীতিকর ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৬ জুন) রাতে হাসপাতালে মৃত্যু ঘটেছে।
অভিযোগে জানা যায়, মনোহরদীর উরুলিয়া এবং মির্জাপুর গ্রামের মধ্যে কিছুদিন আগে উরুলিয়া গ্রামের মাঠে একটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। সেখানে সৃষ্ট অপ্রীতিকর ঘটনার জেরে ১১ জুন রাতে মোটর সাইকেলযোগে চালাকচর বাজার থেকে ২ বন্ধুসহ বাড়ি ফিরছিল উরুলিয়া গ্রামের জাহাঙ্গীর নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী।
এ সময় প্রতিপক্ষ মির্জাপুর গ্রামের একদল যুবক চালাকচর উচ্চ বিদ্যালয় সংলগ্ন স্থানের রাস্তায় পথ আটকে ধারালো অস্ত্রসহ তাদের উপর হামলা চালায়। তাদের বেধড়ক মারপিট ও ধারালো অস্ত্রাঘাতে উরুলিয়া গ্রামের মৃত আলাল উদ্দীনের পুত্র জাহাঙ্গীর ও তার ২ সঙ্গী মারাত্মক আহত হয়। চিকিৎসার্থে তাদের প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে আশক্সক্ষাজনক অবস্থায় তাদের মধ্যে জাহাঙ্গীরকে (২১) ঢাকায় প্রেরণ করা হয়।
এ ব্যাপারে জাহাঙ্গীরের বড় ভাই সুমন মিয়া কর্তৃক মনোহরদী থানায় একটি অভিযোগও দায়ের করা হয়। আহত জাহাঙ্গীর ৫ দিন হাসপাতালে চিকিৎসা নেয়ার পর গতকাল শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু ঘটেছে। নিহত জাহাঙ্গীর একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলো। মনোহরদী থানার ওসি ফরিদ উদ্দীন জানান, আগে দায়ের করা মামলাটিতেই এখন হত্যা মামলার ধারা যোগ হবে। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।