মুখ লুকিয়ে অভিনেত্রী আমিশার আত্মসমর্পণ

মুখ লুকিয়ে অভিনেত্রী আমিশার আত্মসমর্পণ

বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল

‘গদার ২’ মুক্তির আগে নতুন বিতর্কে পড়েছেন আমিশা প্যাটেল। শনিবার চেক বাউন্সের মামলায় আদালতে আত্মসমর্পণ করেছেন বলিউড অভিনেত্রী। তার বিরুদ্ধে আড়াই কোটি রুপি জালিয়াতির অভিযোগ রয়েছে।

জালিয়াতি এবং চেক বাউন্সের মামলায় আমিশা প্যাটেল ও তার ব্যবসায়িক অংশীদার ক্রুনালের বিরুদ্ধে গত এপ্রিল মাসেই গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল রাঁচির সিভিল কোর্ট। এর পরিপ্রেক্ষিতেই এদিন আত্মসমর্পণ করেন অভিনেত্রী।

ওড়না দিয়ে মুখ ঢেকে এদিন আদালত চত্বরে পৌঁছান আমিশা। আদালতে আত্মসমপর্ণের পর অভিনেত্রীর শর্তসাপেক্ষ জামিন মঞ্জুর করেছেন আদালত, জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

আগামী ২১ জুন মামলার শুনানিতে আমিশাকে সশরীরে কোর্টে হাজির থাকার নির্দেশ দিয়েছেন বিচারক। আপতত রূপালি পর্দায় কামব্যাকের অপেক্ষায় আমিশা, তার মাঝেই কোর্টের চক্কর কাটছেন অভিনেত্রী।

আমিশা ও তার সহকর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন প্রযোজক অজয় কুমার সিং। তার অভিযোগ, ২০১৮ সালে আমিশার সঙ্গে আলাপ তার, তখন একটি ছবি তৈরির ব্যাপারে আলোচনা হয় তাদের। অভিনেত্রীকে ২.৫ কোটি রুপিও দেন প্রযোজক। তবে সময় পার হলেও সেই প্রোজেক্টের কোনো কাজ এগোয়নি।

এরপর টাকা ফেরত চান অজয় কুমার সিং। তখন আড়াই কোটির বদলে অভিনেত্রী প্রযোজককে তিন কোটি রুপির একটি চেক লিখে দেন, যদিও সেই চেক বাউন্স করে। এরপরই পুলিশের দ্বারস্থ হন প্রযোজক। আমিশা ও ক্রুনালের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ১২০ ধারায় মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, আগামী ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে ‘গদার ২’। এই ছবির সঙ্গে প্রায় পাঁচ বছর পর ‍রূপালি পর্দায় ফিরছেন আমিশা। ‘গদার’ ছবির এই সিকুয়েলে ফের একসঙ্গে দেখা যাবে সানি দেয়াল ও আমিশাকে।