যাত্রীবাহী বাসচাপায় বৃদ্ধ নিহত, আগুন দিলো জনতা

যাত্রীবাহী বাসচাপায় বৃদ্ধ নিহত, আগুন দিলো জনতা

সংগৃহীত

বগুড়া সদর উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কে যাত্রীবাহী বাসচাপায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় যাত্রীদের নামিয়ে দিয়ে বাসে অগ্নিসংযোগ করেছেন স্থানীয় বিক্ষুব্ধ জনতা।

মঙ্গলবার (২০ জুন) বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহিনুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল ৮টায় মহাসড়কের গোকুল হল বন্দরে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি সদরের গোকুল উত্তরপাড়ার মৃত অহিদ উদ্দিনের ছেলে বাদশা মিয়া (৬০)।

পুলিশ জানায়, দুর্ঘটনার পরপরই স্থানীয়দের সহযোগিতায় বাসচালক ইয়াসিন আলীকে (৪০) আটক করা হয়েছে। তিনি নারায়ণগঞ্জ সদরের আবুল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র থেকে জানায়, মঙ্গলবার সকালে বাদশা মহাসড়কের পূর্ব থেকে পশ্চিম পাশে যাচ্ছিল। এ সময় ঢাকা থেকে আসা রংপুরগামী শ্যামলী পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে এ ঘটনায় বিক্ষুব্ধ হয়ে স্থানীয়রা বাসটিতে অগ্নিসংযোগ করে। এ সময় খবর পেয়ে বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে বিক্ষুব্ধ জনতার হাতে আটক বাসচালককে হাইওয়ে পুলিশ তাদের হেফাজতে নেয়।

পরিদর্শক (তদন্ত) মো. শাহিনুজ্জামান জানান, মঙ্গলবার সকালে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।