মাগুরায় মোটরসাইকেলের ধাক্কায় কৃষক নিহত

মাগুরায় মোটরসাইকেলের ধাক্কায় কৃষক নিহত

ফাইল ছবি

মাগুরা-লাঙ্গলবাঁধ সড়কের শ্রীপুর নতুন বাজার এলাকায় মঙ্গলবার সকালে মোটরসাইকেলের ধাক্কায় মীর আশরাফ আলী (৭০) নামে এক কৃষক নিহত হয়েছেন। মীর আশরাফ আলী শ্রীপুর উপজেলার মদনপুর গ্রামের মীর রহমত আলীর ছেলে। 

নিহতের ছেলে মীর জিয়ারুল ইনসলাম জানান, তার বাবা মীর আশরাফ আলী সকাল ১০টার দিকে শ্রীপুর নতুন বাজার থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে পেছন থেকে একটি দ্রুতগতির মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি রাস্তার পাশে ছিটকে পড়ে যান। এ সময় গুরুতর আহত অবস্থায় তাকে চিকিৎসার জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে কিছু সময় পর তিনি মারা যান।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক অমর প্রসাদ বিশ্বাস জানান, সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় মীর আশরাফ আলী নামে একজন হাসপালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পর তিনি মারা যান।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, মোটরসাইকেলের ধাক্কায় মীর আশরাফ আলী নামে এক কৃষক নিহত হয়েছেন। তার মরদেহ মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে রাখা হয়েছে। চালক পালিয়ে গেলেও পুলিশ মটর সাইকেটি আটক করেছে। এ ব্যাপারে শ্রীপুর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।