ঢাবি সাংবাদিক সমিতির সভাপতি সাদী, সম্পাদক মাহি

ঢাবি সাংবাদিক সমিতির সভাপতি সাদী, সম্পাদক মাহি

সভাপতি আল-সাদী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন মুজাহিদ মাহি

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা)  ২০২৩-২৪ সেশনের জন্য নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন জাগোনিউজ২৪.কম-এর ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আল-সাদী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মহিউদ্দিন মুজাহিদ মাহি। 

আল-সাদী ভূঁইয়া বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগ ও মাস্টারদা সূর্যসেন হলের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী। আর মহিউদ্দিন মুজাহিদ মাহি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ ও হাজী মুহাম্মদ মুহসীন হলের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। 

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সাংবাদিক সমিতির কার্যালয়ে সমিতির প্রধান নির্বাচন কমিশনার বোরহানুল হল সম্রাট, নির্বাচন কমিশনার  মাহবুব রনি ও সাদ্দাম হোসোইন নির্বাচনের এ ফলাফল ঘোষণা করে। 

এছাড়াও ডুজার সহ-সভাপতি হিসেবে বিডিনিউজ২৪.কম-এর রাসেল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ প্রতিদিনের নাসিমুল হুদা, দফতর সম্পাদক ভোরের ডাক-এর জাফর আলী,অর্থ-সম্পাদক রেডিওটুডে-এর ইমদাদুল আজাদ নির্বাচিত হয়েছেন। এছাড়া তিন কার্যনির্বাহী সদস্য হলেন- আজকের পত্রিকার ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ছিদ্দিক ফারুক, দৈনিক সংবাদের খালেদ মাহমুদ ও নয়া দিগন্তের হাসান আলী।