কোরিয়ান গায়কের আত্মহত্যা

কোরিয়ান গায়কের আত্মহত্যা

সংগৃহীত

‘আত্মহত্যা’র পথ বেছে নিলেন কোরিয়ান গায়ক চোই সুং-বং! মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৩৩ বছর। বিষন্নতা থেকেই নাকি এমন আত্মঘাতী সিদ্ধান্ত নেওয়া।

দ্য কোরিয়া টাইমস জানিয়েছে, মঙ্গলবার (২০ জুন) সকাল ৯টা ৪১ মিনিটে দক্ষিণ সিউলের ইওকসাম-ডং জেলায় গায়কের বাড়িতে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

জানা গেছে, মৃত্যুর আগে তিনি নিজের ইউটিউব চ্যানেল থেকে একটি ‘বিদায়’ বার্তা আপলোড করেছিলেন। নোটে লেখা ছিল, ‘আমার ভুলের জন্য যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের কাছে আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী। ’

২০১১ সালে রিয়েলিটি শো ‘কোরিয়া গট ট্যালেন্ট’ এ দ্বিতীয় স্থান জয় করেন চোই সুং-বং। এরপর তিনি কোরিয়ান লেবেল বং বং কোম্পানির সঙ্গে একটি রেকর্ড চুক্তিও পেয়েছিলেন। যার ফলে রাতারাতি পাল্টে যায় তার জীবন।

তবে ২০২১ সালে গায়কের কর্মজীবন মোড় নেয় অন্ধকারে। বিশাল অংকের এক তহবিল উত্থাপনের জন্য গায়ক বলেছিলেন, তার শরীরের বিভিন্ন ধরনের ক্যানসার বাসা বেঁধেছে। ফলে চিকিৎসার জন্য তার অর্থের প্রয়োজন। কিন্তু পরে জানা যায় এটি একটি প্রতারণা! যার পর থেকেই বিতর্কের মুখে পড়তে হয়েছে তাকে।

পরে যদিও তিনি তার অন্যায়ের কথা স্বীকার করে নেন, সঙ্গে অনুদানের টাকা ফেরত দেওয়ার প্রতিশ্রুতিও দেন। তবে মানসিকভাবে যে তিনি সুস্থ ছিলেন না তাতেই যেন প্রমাণ দিলেন নিজের জীবন বিসর্জন দিয়ে! তার এমন মৃত্যুকে অনেকে বলছেন, মানসিক যন্ত্রণা থেকে মুক্তি পেতেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন এই গায়ক!