ঈদে মুক্তি পচ্ছে না বিদ্যা সিনহা মিমের ‘অন্তর্জাল’

ঈদে মুক্তি পচ্ছে না বিদ্যা সিনহা মিমের ‘অন্তর্জাল’

ফাইল ছবি

কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল, ‘অন্তর্জাল’ সিনেমাটি ঈদে মুক্তি পচ্ছে না। বিষয়টি নিয়ে সংশ্লিষ্টরাও ছিলেন নীরব। এবার গুঞ্জন সত্যি হলো। জানা গেল, ঈদে আসছে না ‘অন্তর্জাল’ । তথ্যটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন ‘অন্তর্জাল’-এর অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

মুক্তি প্রসঙ্গে মিম বলেন, ‘গতকাল রাতে ছবির টিম থেকে মেসেজ পেয়েছি, ঈদে ছবিটি মুক্তি পাচ্ছে না। আজ সকালেও সবার সঙ্গে কথা হয়েছে ছবিটি ঈদে মুক্তি দেওয়া হচ্ছে না। আরও উপযুক্তভাবে ছবির পোস্টের কাজ করা হচ্ছে। নতুন সিদ্ধান্ত হয়েছে, আগামী ২১ জুলাই ছবিটি মুক্তি পাবে।’

কারণ হিসেবে মিম জানিয়েছেন, ছবিটির একটি গানের কাজ এখনও বাকি আছে। ঈদের আগে বা পরপরই শুটিং করার কথা আছে। মূলত এ গানের জন্যই ছবিটির মুক্তি আটকে গেছে।

তবে বিষয়টি নিয়ে মুখ খোলেননি ছবিটির নির্মাতা দীপংকর দীপন। তিনি জানিয়েছেন, ছবি ঈদে আসবে কি আসবে না, সন্ধ্যার পরপর আনুষ্ঠানিকভাবে জানানো হবে। এই মুহূর্তে দীপন ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ নিয়ে কলকাতায় আছেন। সেখান থেকেই সংবাদমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন তিনি।

আইসিটি বিভাগের উদ্যোগে বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। সিনেমাটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও।

এর গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সংলাপ লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ। চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিম, সিয়াম আহমেদ, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন প্রমুখ।