চাঁপাইনবাবগঞ্জে গরু চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে গরু চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় চুরি হওয়া গরু উদ্ধারসহ ৩ জন কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপও জব্দ করে পুলিশ। 

গ্রেপ্তারকৃত আসামিরা হচ্ছে, গোমস্তাপুর উপজেলার চেরাডাঙ্গা গ্রামের ইয়াসিন আলীর ছেলে সাজ্জাদ আলী, একই উপজেলার সুখানদিঘির কুদ্দুস আলীর ছেলে জাহাঙ্গীর আলম ও নওগাঁ জেলার সাপাহার আশংওন্দ এলাকার মোজাফফর হোসেনের ছেলে আলমগীর কবির। 

বৃহস্পতিবার বিকেলে প্রেস বিজ্ঞপ্তিতে জেলা পুলিশ জানায়, গত ২১ জুন রাতে গোমস্তাপুর উপজেলার খড়কাডাঙ্গা এলাকায় নাঈমুল হকের গোয়ালঘর থেকে ১ টি গরু চুরি হয়। পরবর্তীতে থানায় অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে মামলা দায়ের করে বৃদ্ধ নাঈমুল। 

মামলার পর জেলা পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর সার্বিক ত্বত্ত্বাবধানে ও গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আজমের দিকনির্দেশনা এবং গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমানের সহযোগীতায় পুলিশ ছায়া তদন্ত শুরু করে। 

পরবর্তীতে বিভিন্ন স্থানের সিসি ক্যামেরা ফুটেজ বিশ্লেষণ ও গোয়েন্দা তথ্যর ভিত্তিতে ২২ জুন বৃহস্পতিবার (বুধবার দিবাগত-রাত) নওগাঁ জেলার সাপাহার থানা এলাকার বুদ্ধু পাড়া মোড়ে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করে গোমস্তাপুর থানা পুলিশের একটি দল। 

এ সময় চুরি হওয়া গরু উদ্ধার ও গরু বহনে একটি পিক-আপ জব্দ করা হয়। ২৪ ঘন্টার মধ্যে চুরি হওয়া গরু উদ্ধার ও গরু চোর গ্রেপ্তারে পুলিশের ভুয়সী প্রশংসা করেন এলাকাবাসী।