রাজধানীতে ছুরিকাঘাতে নিরাপত্তাকর্মী খুন

রাজধানীতে ছুরিকাঘাতে নিরাপত্তাকর্মী খুন

প্রতীকী ছবি

রাজধানীর আগারগাঁওয়ে ছুরিকাঘাতে আজিম ইসলাম (৫৫) নামে এক নিরাপত্তাকর্মী খুন হয়েছেন। তার বুকে আনুমানিক পাঁচটি জখম করা হয়। সোমবার (২৬ জুন) সকালে এসব তথ্য নিশ্চিত করে পুলিশ।  

পুলিশ জানায়, গত রাত ৩টার দিকে বিজ্ঞান যাদুঘরের পাশে ৫৯ নম্বর মিয়া টাওয়ারে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক ভোর সাড়ে ৪টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আজিম টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুবুরিয়া গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে। পশ্চিম আগারগাঁওয়ের বাড়ির নিরাপত্তাকর্মী ছিলেন তিনি। তার স্ত্রী ও এক মেয়ে গ্রামের বাড়িতে থাকেন।

বাড়িটির মালিক ইমাম হোসেন জানান, রাত আনুমানিক ৩টার দিকে তিনি খবর পেয়ে বাড়ির নিচতলায় যান তিনি। পরে গার্ডরুমের সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন আজিমকে। সঙ্গে সঙ্গে তিনি তাকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যান।

শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইমরান জানান, মরদেহটি ঢাকা মেডিকেলের মর্গে রয়েছে। ঘটনার বিস্তারিত জানার জন্য তাদের একাধিক টিম কাজ করছে। তবে অভিযুক্ত সাগরকে আটকের বিষয়ে তিনি কিছু জানেন না বলে দাবি করেন।