বিয়েবাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনায় নিহত ১২

বিয়েবাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনায় নিহত ১২

বিয়েবাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনায় নিহত ১২

পূর্ব ভারতের উড়িষ্যা রাজ্যে বিয়েবাড়িতে থেকে ফেরার পথে দুই বাসের সংঘর্ষে নিহত হয়েছে ১২ জন। এর মধ্যে একই পরিবারের সাতজন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো সাতজন।রোববার দিবাগত রাতে রাজ্যের বেরহামপুর-তপ্তপানি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

বেরহামপুরের কাছাকাছি একটি বিয়েবাড়িতে গিয়েছিলেন তারা। গভীর রাতে বিয়েবাড়ি থেকে ফেরার পথে বেরহামপুর-তপ্তপানি সড়কে অন্য একটি বাসের সাথে সংঘর্ষ হয় বিয়েবাড়ির বাসটির।

পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনাস্থলেই ১২ জন নিহত হয়েছে। তাদের মধ্যে একই পরিবারের সাতজন। এ ঘটনায় আরো সাতজন বেশ কয়েকটি হাসপাতালে ভর্তি রয়েছে। অবস্থা সঙ্কটজনক হওয়ায় দু’জনকে কটকের হাসপাতালে নেয়া হয়েছে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।এ ঘটনার কথা জানতে পেরেই সামাজিক যোগযোগমাধ্যম টুইটারে দুঃখপ্রকাশ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক। নিহতদের পরিবারের পাশে দাঁড়ানোর বার্তা দিয়ে আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

মুখ্যমন্ত্রীর দফতর থেকে ঘোষণা করা হয়, নিহতদের পরিবারকে তিন লাখ রুপি করে আর্থিক সাহায্য দেয়া হবে। আহতদের চিকিৎসার জন্যও বিশেষ তহবিল বরাদ্দ করা হয়েছে।এছাড়া জানা গেছে, আহতদের প্রত্যেকের চিকিৎসার জন্য ৩০ হাজার রুপি বরাদ্দ করেছে স্পেশ্যাল রিলিফ কমিশন।
সূত্র : সংবাদ প্রতিদিন