বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বাংলাদেশে সুবাতাস বইছে: নিখিল

বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বাংলাদেশে সুবাতাস বইছে: নিখিল

সংগৃহীত

বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বাংলাদেশে সুবাতাস বইছে। এখন আর বারুদের গন্ধ পাওয়া যায় না। ইউনিভার্সিটিতে গোলাগুলির আওয়াজ শোনা যায় না। এখন আর সেশনজট নেই। কোন মায়ের কোল খালি হচ্ছে না। 

রবিবার রাত ১০টার দিকে উপজেলা যুবলীগের উদ্যোগে পটুয়াখালীর কলাপাড়ায় স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এসব কথা বলেন।
তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যাকে দাবিয়ে রাখার ক্ষমতা কিছু বিপদগামী মানুষ ও বিদেশি প্রভুদের আছে বলে আমি বিশ্বাস করিনা। তার সততা ও মানবতা দিয়ে বাংলাদেশের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। 

বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আরও বলেন, মানবতার মা, বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনা কেমন করে নিঁখুত হাতে সাজিয়ে দিয়েছেন ঢাকা যাত্রাবাড়ি থেকে কুয়াকাটা পর্যন্ত। দেশ যদি সৎ মানুষের হাতে থাকে, সেই দেশটিও মাথা উঁচু করে দাঁড়াবে। তারই প্রমাণ জননেত্রী শেখ হাসিনা। 

উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল আলম বাবুলের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ আতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধ আব্দুল মোতালেব তালুকদার, পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র বিপুল চন্দ্র হাওরাদার, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাংগঠনিক সম্পাদক এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, পটুয়াখালী জেলা শাখা যুবলীগ সভাপতি এ্যাড. মো. শহিদুল ইসলাম শহিদ, সাধারণ সম্পাদক এ্যাড. মো. সৈয়দ সোহেল, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মো. হুমায়ুন কবির, মো. মাকসুদুর রহমান। এ সময় উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চলনা করেন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক এ্যাড. সাইদুর রহমান সাইদ।