প্রবাসীর ঘুমন্ত স্ত্রী-ছেলেকে পিটিয়ে হত্যা

প্রবাসীর ঘুমন্ত স্ত্রী-ছেলেকে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় দুবাই প্রবাসীর ঘুমন্ত স্ত্রী ও শিশু ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।বুধবার (৫ জুলাই) চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার (৪ জুলাই) রাত আড়াইটায় উপজেলা সদরের পাঁচড়া বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, দুবাই প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী নিপা আক্তার (২৭) ও তার ছেলে আলী আহসান মুজাহিদ (৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৯টায় নিপা তার ছেলে মুজাহিদকে নিয়ে বাড়ির পাশেই মামা শ্বশুর আজিজুল ইসলামের বাড়িতে দাওয়াত খেতে যান। ধারণা করা হচ্ছে, এ সুযোগে ঘাতক ঘরে ঢুকে টয়লেটে লুকিয়েছিল। একই দিন রাতে বাড়ি ফিরে নিপা তার ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়ে। পরে আনুমানিক রাত আড়াইটার দিকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে তাদের গুরুতর আহত করে। এ সময় মা-ছেলের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে তাদেরকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক নিপাকে মৃত ঘোষণা করেন। পরে আশংকাজনক অবস্থায় ছেলে মুজাহিদকে ঢাকা নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

ওসি শুভ রঞ্জন চাকমা জানান, মঙ্গলবার রাতে মা-ছেলেকে পিটিয়ে হত্যার সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত নিপার সঙ্গে তার ভাসুরের স্ত্রী ফাতেমা বেগমের পারিবারিক বিরোধ নিয়ে প্রায়ই ঝগড়া হতো। এতে ক্ষুব্ধ হয়ে ফাতেমার ছেলে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় জড়িত শুভকে গ্রেপ্তারে প্রচেষ্টা অব্যাহত।