পুরনো বন্ধু ও পরিচালক হিরানির হাত ধরেই ফিরছেন আমির!

পুরনো বন্ধু ও পরিচালক হিরানির হাত ধরেই ফিরছেন আমির!

ছবিঃ সংগৃহিত।

আমির খানের সর্বশেষ চলচ্চিত্র ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। এরপরই সিনেমা থেকে বিরতির ঘোষনা দিয়েছেন বলিউড পারফেকশনিষ্ট আমির। আমিরের এমন সিদ্ধান্ত মেনে নিতে পারেননি ভক্তরা। দীর্ঘদিনের বন্ধু সালমান খানও তাকে ফেরানোর চেষ্টা করছেন, এমনটাই উঠে এসেছে একাধিক প্রতিবেদনে।

তবে এরই মাঝে বলিউডে নতুন খবর, যা চমকে দিয়েছে আমির ভক্তদের। বক্স অফিসে নিজের কপাল ফেরাতে নাকি পুরনো বন্ধু ও পরিচালক রাজকুমার হিরানির শরণাপন্ন হয়েছেন আমির! শোনা যাচ্ছে, হিরানি একটি বায়োপিক বানাতে চলেছেন আর সেই বায়োপিকেই নাকি অভিনয় করতে যাচ্ছেন আমির। এমনকি চুক্তিও করে ফেলেছেন তিনি। 

তীব্র গুঞ্জন রয়েছে, শাহরুখের সঙ্গে ‘ডানকি’ শেষ করার পরই নাকি আমিরের এই চলচ্চিত্রে হাত দেবেন হিরানি।

তবে এই বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি আমির কিংবা হিরানি।

এর আগে শোনা গেছে, ভাইজান সালমান খান তার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে শাহরুখ ও আমিরের সঙ্গে এক আড্ডার আয়োজন করেছিলেন। ‘টাইগার থ্রি’র শুটিং থেকে ফেরার সময়ে কিং খানকে নিয়েই ফেরেন সালমান। সেই পার্টিতে যোগ দেন আমির খান।

এরপর ভোররাত পর্যন্ত পার্টি চলে তিন খানের। গত তিন দশকের ফিল্মি ক্যারিয়ারে সাফল্যের পাশাপাশি ব্যর্থতা নিয়েও আলোচনা হয় সালমান, আমির ও শাহরুখের মধ্যে। সেখানেই নাকি অসাধ্য সাধন করার চেষ্টা করেন শাহরুখ ও সালমান। আমিরকে চলচ্চিত্রে ফেরানোর জন্য উভয়েই চেষ্টা করেন। এমনটাই জানা গেছে ঘনিষ্ঠ সূত্র হতে।

এছাড়াও ‘ধুম’-এর আগামী চলচ্চিত্র নিয়েও যশ রাজ ফিল্মের সাথে কথা বলেছেন আমির, এমনটাই জানা গেছে একাধিক প্রতিবেদনে।

এদিকে কিছুদিন আগেই মিস্টার পারফেকশনিস্ট সংবাদমাধ্যমের সাথে কথা বলে নিজের বিরতির বিষয়ে জানান। তিনি বলেন, “আমি মানসিকভাবে যেদিন প্রস্তুত হতে পারব, সেদিনই নতুন সিনেমার কাজে হাত দেব। আপাতত পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই। সন্তানদের সঙ্গে বেশ সময় কাটাচ্ছি।”