দিনাজপুরে পৃথক স্থানে দু’টি ঝুলন্ত লাশ উদ্ধার

দিনাজপুরে পৃথক স্থানে দু’টি ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

দিনাজপুরের চিরিরবন্দরে কলেজছাত্রীর এবং নবাবগঞ্জে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ।তবে মৃত্যুর সঠিক কারণ জানতে পারেননি তারা।

জানা গেছে, চিরিরবন্দরের ইসবপুর ইউনিয়নের বিন্যাকূড়ি বদর পাড়ার শয়নকক্ষে কলেজছাত্রী অজিফা আক্তারের গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুরে তার লাশ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। দীর্ঘদিন ধরে সে মানসিক সমস্যায় ভুগছিল বলে দাবি স্বজনদের।

অজিফা আক্তার (১৭) আজাব উদ্দিন বাবুর মেয়ে। সে দিনাজপুর সরকারি মহিলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

এদিকে নবাবগঞ্জ উপজেলার ৫নং পুটিমারা ইউনিয়নের টঙ্গী খলসী গ্রামে শয়নকক্ষ থেকে মোতালেব হোসেন নামে এক যুবকের গলায় রশির ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

নবাবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সোহেল রানা জানান, প্রায় ৫/৬ বছর আগে দ্বিতীয় বিয়ের পর দ্বিতীয় স্ত্রীকে নিয়ে টঙ্গী খলসী গ্রামে বসবাস করতো মোতালেব হোসেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল লতিফ জানান, অর্থ সংক্রান্ত লেনেদেনের ঘটনায় মানসিক অবসাদে ভুগছিল মোতালেব। গেল শুক্রবার রাতের কোনো এক সময়ে সে আত্মহত্যা করেছে বলে ধারণা করছেন তারা।

এ ব্যাপারে হাকিমপুর উপজেলার কাকড়াপালী গ্রামে বসবাসরত মোতালেবের প্রথম পক্ষের ছেলে মেহেদী হাসান (২৪) একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

ময়নাতদন্তের জন্য লাশ দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সূত্র: ইউএনবি