কুমিল্লার বরুড়ায় মাদ্রাসা শিক্ষার্থী ফারজানাকে প্রধানমন্ত্রীর উপহার

কুমিল্লার বরুড়ায় মাদ্রাসা শিক্ষার্থী ফারজানাকে প্রধানমন্ত্রীর উপহার

ছবিঃ সংগৃহীত।

কুমিল্লার বরুড়া উপজেলার সুন্নিয়া কামিল (এম.এ) মাদ্রাসার ৬ শিক্ষার্থীর মাঝে প্রধানমন্ত্রীর ট্যাব উপহার।

বরুড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠানের ন্যায় সোমবার (১০ জুলাই) বিকাল ৪ টায় বরুড়া উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা আফরিন মুস্তাফা, বরুড়া সুন্নিয়া কামিল (এম,এ)-মাদ্রাসার নবম শ্রেনীর শিক্ষার্থী ফারজানা আক্তারের হাতে প্রধানমন্ত্রীর ট্যাব উপহার তুলে দিয়েছেন।

বরুড়া পরিসংখ্যান অফিস হতে বরুড়া সুন্নিয়া কামিল মাদ্রাসার নবম ও দশম শ্রেনীর মেধাবী তালিকায় ০৬ শিক্ষার্থীর মাঝে প্রধান মন্ত্রীর ট্যাব উপহার পৌছে দেওয়া হয়েছে।

তারা হলেন দশম শ্রেনীর, জান্নাতুল মাওয়া -মারিয়া আক্তার -ফাহমিদা আক্তার ফাইজা। নবম শ্রেনীর ফারজানা আক্তার মাহবুব হোসেন-মাহাফুজ রহমান। এই সময় শিক্ষার্থীদের সাথে উপস্থিত ছিলেন মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ মোসলেম মিয়া।

সমগ্র বাংলাদেশের শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর এই ট্যাব উপহার দেওয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, বরুড়া সুন্নিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মুফতি আলি আকবর ফারুকী এবং মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মেয়র বকতার হোসেন বখতিয়ারসহ অভিভাবক সদস্যাগন।

শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়ন ও ভবিষ্যত আইটি বিষয়ের উপর ইতিবাচক নজরে আনার জন্য, বরুড়া উপজেলায় স্কুল ও মাদ্রাসা এবং কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের জন্য মোট ৫১৯ টি ট্যাব দেওয়া হবে বলে জানিয়েছেন বরুড়া উপজেলা পরিসংখ্যান অফিস।