চকবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

চকবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

প্রতীকী ছবি।

রাজধানীর চকবাজার উর্দু রোডে বিদ্যুতের তার ছিড়ে শরীরের উপর পড়ে বিপ্লব (১৯) নামে এক কাভার্ডভ্যান হেল্পারের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১১ জুলাই) দিবাগত রাত ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক রাত পৌনে ৩টায় মৃত ঘোষণা করেন।

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা গ্রামের শাহজাহান মিয়ার ছেলে বিপ্লব।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া কাভর্ডভ্যানটির চালক একরামুল হক সুমন জানান, তারা চট্টগ্রাম থেকে প্লাস্টিকের দানা নিয়ে রাতে চকবাজার যান। সেখানে গাড়ি থেকে মালামাল নামানোর জন্য রাস্তার পাশে গাড়িটি পার্ক করে রেখে তিনি হেটে কিছুটা সামনের দিকে যান। আর গাড়িতে বসা ছিল বিপ্লব। এর কিছুক্ষণ পরেই তার গাড়ির সামনে হইচই শুনতে পান তিনি। তখন গাড়ির কাছে গিয়ে দেখেন, গাড়ির সামনে রাস্তার উপর পড়ে আছে বিপ্লব। তখন জানতে পারেন, রাস্তার উপর দিয়ে যাওয়া বিদ্যুতের তার ছিড়ে বিপ্লবের উপর পড়েছে। সঙ্গে সঙ্গে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যান। তবে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) শুভঙ্কর রায় জানান, ৪০ নং উর্দু রোড হারুন ট্রেডার্স এর সামনের রাস্তায় বিদ্যুতের তার ছিড়ে শরীরের উপর পড়ে কাভার্ডভ্যানের ওই হেল্পারের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে বিস্তারিত তদন্ত চলছে। মরদেহটি মর্গে রাখা হয়েছে।