রাজধানীতে বাসচাপায় কলেজশিক্ষক নিহত

রাজধানীতে বাসচাপায় কলেজশিক্ষক নিহত

সংগৃহীত

ঢাকার ধামরাইয়ে বাসচাপায় পুলক কৃষ্ণ মজুমদার (৫০) নামে এক সরকারি কলেজের শিক্ষক নিহত হয়েছেন। শুক্রবার (১৪ জুলাই) বিকেলের দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের থানাস্ট্যান্ডে ফুটওভার ব্রিজের নিচে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষক পুলক কৃষ্ণ মজুমদার (৫০) বর্তমানে ধামরাই বাজারপাড়া রাধাকান্তের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। তিনি রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার কেশব লাল মজুমদারের সন্তান।

নিহতের শ্যালক আশিষ সরকার জানান, শুক্রবার বিকেলে ধামরাইয়ের ধানকোড়ায় শ্বশুরবাড়ি যাওয়ার উদ্দেশে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের থানাস্ট্যান্ডে ফুটওভার ব্রিজের নিচে আরিচাগামী লেন থেকে ঢাকাগামী লেনে রাস্তা পার হওয়ার সময় নীলাচল পরিবহন নামে একটি বাসের চাপায় তার ভগ্নিপতি ঘটনাস্থলে নিহত হয়। তার ভগ্নিপতি ফরিদপুরের সদরপুর সরকারি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষকতা করতেন।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, এ ঘটনায় নীলাচল পরিবহনের গাড়িটি শনাক্ত করা হয়েছে। ওই গাড়িটি আটকের জন্য নীলাচল পরিবহনের অন্য আরেকটি বাস আটক করা হয়েছে। নিহতের আত্মীয়রা থানায় এসেছে তাদের সঙ্গে কথা বলে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।