পাবনা প্রেসক্লাবের উদ্যোগে খাদ্য সামগ্রী প্রদান অব্যাহত

পাবনা প্রেসক্লাবের উদ্যোগে খাদ্য সামগ্রী প্রদান অব্যাহত

পাবনা প্রতিনিধি

করোনা ভাইরাসের কারণে কর্মহীন পাবনার সংবাদপত্র সংশ্লিষ্ট স্থানীয় পত্রিকার কর্মী, হকার, বিটপিয়ন ও অন্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে পাবনা প্রেসক্লাব।

রোববার (১৯ এপ্রিল ) দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে পাবনা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মোশারোফ হোসেন এই খাদ্য সামগ্রী বিতরণ উদ্বোধন করেন। পাবনা প্রেসক্লাবের হল রুমে ১৫০ পরিবারের মধ্যে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।

পাবনার প্রেসক্লবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ, সিনিয়র সহসভাপতি মীর্জা আজাদ, সহসভাপতি শহীদুর রহমান শহীদ, সহ সম্পাদক তপু আহম্মেদ, ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল, দফতর সম্পাদক মোখলেছুর রহমান খান বিপ্লব, নির্বাহী সদস্য আব্দুর রশিদ, কৃষ্ণ ভৌমিক, জহুরুল ইসলাম, মোসতাফা সতেজ, সাবেক সভাপতি রুমি খন্দকার, সাবেক সম্পাদক আহমেদ উল হক রানা, সাবেক সিনিয়র সহসভাপতি কামাল সিদ্দিকী, পাবনা রির্পোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। খাদ্য সহায়তা হিসাবে প্রতি পরিবারের জন্য চাল, ডাল, তেল, লবন, আলু, সাবান ইত্যাদি বিতরণ করা হয়।