সাড়া ফেলেছে প্রভাস-দীপিকার ‘কল্কি’র প্রথম ঝলক

সাড়া ফেলেছে প্রভাস-দীপিকার ‘কল্কি’র প্রথম ঝলক

ফাইল ছবি

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস ও বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন।

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে সামনে এসেছে সিনেমাটির প্রথম ঝলক। কাস্টিং থেকে শুরু করে, অ্যাকশন, ভিএফএক্স- সবকিছুতেই নজর কেড়েছে কল্কি’র প্রথম ঝলক।

সাইফাই অর্থাৎ বৈজ্ঞানিক কল্পকাহিনির ওপর নির্ভর করে চলচ্চিত্রটি তৈরি করেছেন পরিচালক নাগ অশ্বিন। প্রথম ঝলকে প্রভাসকে একেবারে অচেনা লুকে দেখা গেছে। মনে করা হচ্ছে, সিনেমার গল্প ভবিষ্যৎকে কেন্দ্র করে। যার সময়কাল ২৮৯৮ সাল। প্রথম ঝলক দেখে অনেকেরই ধারণা, এই সিনেমা টাইম ট্রাভেলের গল্প বলবে। ২০২৪ সালের জানুয়ারি মাসে ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তি পাবে।

‘বাহুবলি’র পর থেকে প্রভাসের আর একটি সিনেমাও সাফল্য পায়নি বক্স অফিসে। ‘সাহো’, ‘রাধেশ্যাম’, ‘আদিপুরুষ’- প্রতিটি সিনেমার বক্স অফিস ব্যর্থতায় অনেকটাই হতাশ হয়ে পড়েছিলেন অভিনেতার ভক্তরা। যদিও ভক্তদের প্রত্যাশা তেলেগু সুপারস্টারের আগামী দুটি সিনেমা। 

আগামী ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘কেজিএফ’খ্যাত পরিচালক প্রশান্ত নীলের সিনেমা ‘সালার’। এ সিনেমায় প্রভাসের নায়িকার ভূমিকায় রয়েছেন শ্রুতি হাসান। ভিলেনের ভূমিকায় দেখা যাবে মালায়লাম তারকা পৃথ্বীরাজ সুকুমারন। এটি প্রভাসের প্রভাসের কামব্যাক সিনেমা হতে চলেছে, এমনটাই মনে করেছেন বিশেষজ্ঞরা।

এছাড়া ২০২৪ সালের জানুয়ারিতে মুক্তি পাবে প্রভাসের বহু প্রতীক্ষিত সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। অ্যাকশনে ভরপুর এই সায়েন্স ফিকশন সিনেমায় প্রভাসের সঙ্গে প্রথমবার অভিনয় করছেন দীপিকা পাডুকোন। দুর্দান্ত একটি চরিত্রে রয়েছেন অমিতাভ বচ্চন। কল্কি’র অন্যতম আকর্ষণ হতে চলেছেন সিনেমাটির ভিলেন কমল হাসান। সিনেমাটির একটি গানে প্রভাসের সঙ্গে কোমর দোলাতে দেখা যাবে বলিউড অভিনেত্রী দিশা পাটানিকেও। সব মিলিয়ে প্রভাস-দীপিকা-অমিতাভ-কমল হাসান অভিনীত ‘কল্কি ২৮৯৮ এডি’ যে দুর্দান্ত একটি সিনেমা হতে চলেছে, তা প্রথম ঝলকেই বুঝিয়ে দিয়েছেন নির্মাতারা।