কুবি সাইক্লিস্টের ফটোগ্রাফি ইভেন্ট শুরু কাল

কুবি সাইক্লিস্টের ফটোগ্রাফি ইভেন্ট শুরু কাল

কুবি সাইক্লিস্টের ফটোগ্রাফি ইভেন্ট শুরু কাল

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) সাইক্লিস্টদের সংগঠন ‘কুবি সাইক্লিস্টে’র আয়োজনে ফটোগ্রাফি ইভেন্ট আয়োজন করা হয়েছে। আগামী ২৬ জুলাই (বুধবার) এ ফটোগ্রাফি ইভেন্ট শুরু হবে। শেষ হবে আগামী ২৭ জুলাই পর্যন্ত অংশগ্রহণ করতে পারবেন। অংশগ্রহণ করতে পারবেন দেশের সকল সাইক্লিস্টরা। এতে আর্থিক সহযোগিতায় থাকছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান রিয়েলমি।

 জানা যায়, স্মার্টফোন ব্যবহারকারীদের প্রতিভার বহিঃপ্রকাশের মাধ্যমে সৃষ্টিশীলতার সীমানা ছাড়িয়ে যেতে সাহায্য করতে এ মোবাইল ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। ইভেন্টে সাইক্লিস্ট গ্রুপ ও সাধারণ গ্রুপে ভাগ হয়ে দুইটি ইভেন্ট থাকবে। যেখানে সাইক্লিস্ট গ্রুপে দেশের সকল সাইক্লিস্ট ও সাইকেলের সাথে সম্পৃক্ত সকলে অংশগ্রহণ করতে পারবেন। আগ্রহীরা CoU Cyclist ফেইসবুক গ্রুপে সাইক্লিং সম্পর্কিত ছবি পোস্ট করতে হবে।

 অন্য গ্রুপে সকল সাধারণ মানুষ অংশগ্রহণ করতে পারবে প্রাকৃতিক দৃশ্যাবলি জনমানুষের জীবন-যাপন সম্পর্কিত ছবি CoU Cyclist ফেইসবুক গ্রুপে পোস্ট করতে হবে। ইভেন্টের প্রথম পুরস্কার হিসেবে রিয়েলমির ব্যান্ড নিউ আকর্ষণীয় স্মার্ট ফোন এবং দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার হিসাবে থাকবে রিয়েলমির পক্ষ থেকে আকর্ষণীয় গ্যাজেট।

৩০ জুলাই (রোববার) বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে বিজয়ীদের পুরস্কার প্রদান অনুষ্ঠান উপলক্ষ্যে থাকবে সাংস্কৃতিক আয়োজনও। এদিকে কুবি সাইক্লিস্ট সাথে কাজ করার বিষয়ে রিয়েলমির সহযোগী পরিকল্পনা পরিচালক (ব্রান্ডিং) মো. মোজাফ্ফর মামুন বলেন, এই আয়োজনটি যারা করছে তারা সবাই তরুণ। যারা অংশগ্রহণ করবে তারাও তরুণ। সাইক্লিং একটি তারুণ্যের প্রতীক। তাছাড়া আমরা সবসময় তরুণদের নিয়েই কাজ করতে পছন্দ করি। এছাড়া অন্যান্য প্রতিষ্ঠানের চাইতেও আমাদের ফোনের ক্যামেরা অনেক ভালো হয়ে থাকে। আর সাইক্লিংয়ের সাথে ফটোগ্রাফি বিষয়টি অনেকটা যায়। আমাদের স্লোগানও হচ্ছে Proud to be Young.। এই সবকিছুকে বিবেচনায় নিয়েই আমরা তাদের সাথে কাজ করছি।