বাজে মন্তব্য এখন আমার ওপর কোনো প্রভাব ফেলে না -মিথিলা

বাজে মন্তব্য এখন আমার ওপর কোনো প্রভাব ফেলে না -মিথিলা

ফাইল ছবি।

সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ে অনেকটা বিরক্ত অভিনেত্রী মিথিলা। প্রায়ই তাকে তার সংসার ভাঙাসহ নানা বিষয়ে ট্রলের শিকার হতে হয়। ফলে নিজের সোশ্যাল মিডিয়া দেখভালের দায়িত্ব দিয়েছেন আরেকজনকে। এ নিয়ে মিথিলা বলেছেন, বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে তারকাদের প্রায়ই ট্রলের শিকার হতে দেখা যায়। সামান্য কিছু হলেই যেন ঝড় উঠে যায় নেটিজেনদের মধ্যে। রীতিমতো কটাক্ষ করতে শুরু করে। সম্প্রতি পশ্চিমবঙ্গের একটি পডকাস্টে এ বিষয়ে মিথিলা বলেন, আমাকে কাছ থেকে না দেখেই যারা আমাকে ট্রল করেন।

তিনি বলেন, পারসোনালি আমার সঙ্গে তাদের কোনো পরিচয় নেই। এরা বাইরে থেকে একটা পরিস্থিতি দেখে এরপর নিজের মতো করে কল্পনা ও দৃষ্টিভঙ্গি দাঁড় করায়। এটা তাদের ভাবনার বহিঃপ্রকাশ। তিনি বলেন, একটা সময় ছিল, এই ব্যাপারগুলো নিয়ে অনেক ভাবতাম। কিন্তু এখন আর তেমন ভাবায় না। সোশ্যাল মিডিয়ায় আমাকে না চিনেই যারা মন্তব্য করছেন, তারা আসলে কারা, সেটা আগে জানতে হবে। যেসব মানুষ নোংরা কথা বলেন, এরা মানুষ, অটোবটস নাকি রোবট সেটাও কিন্তু আমি জানি না। তিনি বলেন, মানুষের দৃষ্টিভঙ্গিতেই সব সময় নিজের ব্যক্তিত্বের বহিঃপ্রকাশ ঘটে।

এ বিষয়ে তিনি আরও বলেন, মনে করুন, আমি আরেকটা মানুষকে কীভাবে দেখি সেটাই আমার চিন্তাভাবনা এবং আমার পারসোনালিটির রিফ্লেকশন ঘটে। তাই আমি বলি, এই যে সামাজিক যোগাযোগমাধ্যমে এতো ট্রলিং, গালিগালাজ, নোংরা কথা বলেন যারা, এসব আসলে তাদের পারসোনালিটির রিফ্লেকশন। এখানে আমার কোনো দায়বদ্ধতা নেই। কারণ, আমরা কেউ কাউকে চিনি না। সোশ্যাল মিডিয়া ম্যানেজ করার জন্য আমার আলাদা লোক আছে। তাই এসব আর আমাকে দেখতে হয় না। ফলে বাজে মন্তব্য এখন আমার ওপর কোনো প্রভাব ফেলে না।