বড়াইগ্রামে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বড়াইগ্রামে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সংগৃহীত

বর্ণাঢ্য শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে নাটোরের বড়াইগ্রামে স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন করা হয়েছে। 

বৃহস্পতিবার বিকালে বড়াইগ্রাম পৌরসভা চত্ত্বরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শ্রী অসিত কুমার দেবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক আতিকুর রহমান পিয়াসের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইশতিয়াক আহমেদ ডলার।

সভায় অন্যান্যের মধ্যে ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আজাদ দুলাল, সাবেক চেয়ারম্যান তোজাম্মেল হক, আনিসুর রহমান খেচু, নীলুফার ইয়াসমিন ডালু ও আব্দুস সালাম খান বক্তব্য রাখেন। এর আগে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।