চলন্ত ট্রেন থেকে স্ত্রীকে ফেলে দেওয়ার চেষ্টা, হাত বিচ্ছিন্ন

চলন্ত ট্রেন থেকে স্ত্রীকে ফেলে দেওয়ার চেষ্টা, হাত বিচ্ছিন্ন

প্রতীকী ছবি।

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চলন্ত ট্রেন থেকে স্ত্রীকে ধাক্কা দিয়ে ফেলে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে এক স্বামীর বিরুদ্ধে; এ ঘটনায় ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে ওই নারীর। বুধবার (২৬ জুলাই) বিকালে ব্রাহ্মণবাড়িয়ার মন্দবাগ রেলস্টেশনে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন আখাউড়া রেলওয়ে জংশন থানার ওসি জসিম উদ্দিন খন্দকার। গুরুতর আহত ওই নারী ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের অর্থোপেডিক বিভাগে চিকিৎসাধীন। তবে এখন পর্যন্ত তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। খবর বিডিনিউজের।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি বলেন, মন্দবাগ রেলস্টেশনে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী নাসিরাবাদ এক্সপ্রেস ট্রেনের দুই বগির সংযোগ স্থানে উঠে বসেন এই দম্পতি। এরা মূলত ভবঘুরে। ট্রেন ছেড়ে দিলে হঠাৎ স্ত্রীকে ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন স্বামী।

এ সময় চলন্ত ট্রেন থেকে ছিটকে পড়ে ডান হাতটি পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে যায় ঐ নারীর। স্থানীয়রা তাকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালেচিকিৎসক মো. সোলায়মান মিয়া জানান, ‘ওই নারীর বয়স আনুমানিক ৪৫ বছর। তার ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। তিনি নাম–ঠিকানা কিছুই বলতে পারছেন না। আবার হাসপাতালে থাকতেও চাইছেন না। বার বার বেরিয়ে যাওয়ার চেষ্টা করছেন।’ আহত ওই নারীর পরিচয় নিশ্চিত করতে এবং তার স্বামীকে খুঁজে বের করতে চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।