আদ্-দ্বীন মেডিকেলের শিক্ষার্থীদের ভাল ডাক্তারের পাশাপাশি ভাল নাগরিক হতে হবে : ড. জামালুন্নেসা

আদ্-দ্বীন মেডিকেলের শিক্ষার্থীদের ভাল ডাক্তারের পাশাপাশি  ভাল নাগরিক হতে হবে : ড. জামালুন্নেসা

আদ্-দ্বীন মেডিকেলের শিক্ষার্থীদের ভাল ডাক্তারের পাশাপাশি ভাল নাগরিক হতে হবে : ড. জামালুন্নেসা

আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর অধ্যাপক ড. জামালুন্নেসা ইন্টার্ন ডাক্তারদের ভাল ডাক্তার শুধু না, ভাল মানুষ হবার আহবান জানিয়ে বলেছেন, আদ্-দ্বীন মেডিকেল কলেজ থেকে পাশ করা ডাক্তারদের বাংলাদেশের ভাল নাগরিক হতে হবে, দেশকে ভালবাসতে হবে, দেশের মানুষকে ভালবাসতে হবে।তিনি আরও বলেন, আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস লিমিটেড গুণগত মান সম্পন্ন ওষুধ উৎপাদন করছে। এ ক্ষেত্রে বিদেশ থেকে উন্নত কাঁচামাল আমদানী করা হচ্ছে।

৭ আগস্ট (সোমবার) সকালে যশোরে আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজ হাসপাতালে সদ্য যোগদানকৃত ইন্টার্ন ডাক্তারদের পরিচিতি অনুষ্ঠানে বক্তব্যকালে এসব কথা বলেন তিনি।মেডিকেল কলেজের ডিজিটাল লেকচার থিয়েটারে অনুষ্ঠানটির আয়োজন করে আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস লিমিটেড।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো: গিয়াস উদ্দিন ও উপদেষ্টা অধ্যাপক ডা. গোলাম মুক্তাদির। তারা তাদের বক্তব্যে আদ্-দ্বীন ফার্মা’র ওষুধের প্রশংসা করেন। আরও বক্তব্য রাখেন গাইনী বিভাগের অধ্যাপক ডা. হাসানুজ্জামান, সার্জারী বিভাগের অধ্যাপক ডা. এসএম আবু আহসান, মেডিসিন বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ডা. এএসএম রিজওয়ান।

আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস লিমিটেড উৎপাদিত ৯১টি ওষুধের ওপর প্রেজেন্টেশন করেন কোম্পানীর প্রোডাক্ট ম্যানেজমেন্ট ডিপার্টমেন্ট ম্যানেজার মো: হাফিজুর রহমান।অনুষ্ঠানে ইন্টার্ন ডাক্তারদের নিয়ে আয়োজিত কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

এসময় আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. সনজয় সাহাসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।এছাড়া আদ্-দ্বীন মেডিকেল কলেজ থেকে পাশ করে হাসপাতালে ইন্টার্ন ডাক্তার হিসেবে সদ্য যোগদান ৫১ জন ইন্টার্ন ডাক্তার উপস্থিত ছিলেন।