স্যামসাং এ-৩৪ ফোনে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা আছে

স্যামসাং এ-৩৪ ফোনে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা আছে

সংগৃহীত

৫০ মেগাপিক্সেল ক্যামেরার ফোন আনল স্যামসাং। মডেল স্যামসাং গ্যালাক্সি এ৩৪। হ্যান্ডসেটটিতে শক্তিশালী ব্যাটারি দিয়েছে দক্ষিণ কোরিয়ার এই প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান। কোম্পানি দাবি করছে এই ফোন একবার চার্জ দিলে টানা দুই দিন চলবে। জানুন এই ফোনের বাদবাকি স্পেসিফিকেশন। 

স্যামসাংয়ের নতুন এই ডিভাইস ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। যার দাম ভারতে ১৮ হাজার ৯৯৯ রুপি। অন্যদিকে একই মডেল পাওয়া যাবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজ দেওয়া হয়েছে। যার দাম ২০ হাজার ৯৯৯ রুপি। 

এতে ৬.৪৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলিড ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের সুরক্ষার জন্য গরিলা গ্লাস প্রটেকশন রয়েছে। মাল্টিটাস্কিংয়ের জন্য এক্সিনোস ১২০৮ মডেলের প্রসেসর দিয়েছে স্যামসাং। 

এই স্মার্টফোনে ক্যামেরা রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সঙ্গে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল সেন্সর। প্রাইমারি ক্যামেরাতে পাবেন অটো নাইট মোড, ৪কে ভিডিও রেকর্ডিং ইত্যাদি। সামনে সেলফি ও ভিডিও কলের জন্য থাকছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ব্যাকআপের জন্য হ্যান্ডসেটটিতে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানি দাবি করছে একবার চার্জ দিলে দুই দিন পর্যন্ত ব্যাকআপ পাওয়া যাবে। এই ব্যাটারি চার্জ দেওয়ার জন্য ফাস্ট চার্জার রয়েছে।

ফোনটির চলবে অ্যানড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে। ৪ বছর গুরুত্বপূর্ণ আপডেট দেওয়া হবে এবং ৫ বছর মিলবে সিকিউরিটি আপডেট।

কানেক্টিভিটির ক্ষেত্রে ৫জি এবং নিরাপত্তার জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন ইউজাররা। বাজারে এই স্মার্টফোনটি দুইটি রঙে হাজির করেছে স্যামসাং।