টেকনাফে প্রধানমন্ত্রীর উপহারের পেল ৬৪ পরিবার

টেকনাফে প্রধানমন্ত্রীর উপহারের পেল ৬৪ পরিবার

সংগৃহীত

কক্সবাজারের টেকনাফে প্রধানমন্ত্রীর উপহারের মুজিববর্ষের ঘর পেল আরও ৬৪ পরিবার। বুধবার (০৯ আগস্ট) ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনী অনুষ্ঠানে টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা প্রশাসক মো. শাহীন ইমরান। 

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামানের সভাপতিত্বে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. এরফানুল হক চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবদুর রহমান বদি, উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, জেলা পরিষদ সদস্য জাফর আহমদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আকতার মিলি,উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল বশর, সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদ, বীর মুক্তিযোদ্ধা জহির হোসেন এমএ প্রমুখ। 

এসময় জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও ভূমিহীন-গৃহহীন পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় চতুর্থ পর্যায়ে (২ ধাপ) টেকনাফ উপজেলার ৬৪টি ঘরসহ মোট ৫২৩ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারে মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর করা হয়েছে। এর আগে, টেকনাফ উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেছেন।