কন্টাক্টলেস ডেবিট, ক্রেডিট ও প্রি-পেইড কার্ড চালু করল শাহ্জালাল ইসলামী ব্যাংক

কন্টাক্টলেস ডেবিট, ক্রেডিট ও প্রি-পেইড কার্ড চালু করল শাহ্জালাল ইসলামী ব্যাংক

সংগৃহীত

গ্রাহকদেরকে দ্রুত, আধুনিক ও উন্নত প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে আরও একধাপ এগিয়ে আসল শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। তারই ধারাবাহিকতায় গ্রাহকদের দ্রুত ও নিরাপদে ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে বুধবার শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড কন্টাক্টলেস ডেবিট, ক্রেডিট ও প্রি-পেইড কার্ড চালু করেছে। এখন থেকে একজন গ্রাহক কন্টাক্টলেস কার্ড চালুর মাধ্যমে প্রচলিত পদ্ধতিতে পস টার্মিনালে কার্ড প্রবেশ না করিয়েই কার্ড পস টার্মিনালে টাচ করার মাধ্যমে লেনদেন সম্পন্ন করতে পারবেন। এতে লেনদেন আরও সহজতর হবে, লেনদেনের সময় কম লাগবে এবং সর্বোপরি কার্ড অন্যের হাতে দেয়ার রিস্ক থেকে কার্ডহোল্ডাররা স্বস্তিতে থাকবেন।

ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কন্টাক্টলেস ডেবিট, ক্রেডিট ও প্রি-পেইড কার্ড সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ কন্টাক্টলেস ডেবিট, ক্রেডিট ও প্রি-পেইড কার্ড সেবার সার্বিক সুবিধাসমূহ নিয়ে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, পরিচালকবৃন্দ আক্কাচ উদ্দিন মোল্লা, খন্দকার শাকিব আহমেদ, ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, আব্দুল হালিম, মোহাম্মদ নাসির উদ্দিন খান, মোঃ মশিউর রহমান চমক, স্বতন্ত্র পরিচালক একরামুল হক ও কে. এ. এম. মাজেদুর রহমান, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, এস. এম. মঈনুদ্দীন চৌধুরী ও মিঞা কামরুল হাসান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ ইউ. আহমেদ ও এম. এম. সাইফুল ইসলাম, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা (শিমু), ব্যাংকের কোম্পানি সচিব মো. আবুল বাশার, সিএফও মো. জাফর ছাদেক এবং কার্ড ডিভিশনের প্রধান মো. মারুফুর রহমান খান উপস্থিত ছিলেন।