বগুড়ায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

বগুড়ায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

প্রতীকী ছবি

বগুড়ার সোনাতলায় স্বামীর ছুরিকাঘাতে তাসলিমা খাতুন (২২) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। সোমবার বিকেলে এ ঘটনায় নিহতের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

মামলায় তাসলিমার স্বামী জহির উদ্দিন (৩০), শ্বশুড় জিন্নাহ ব্যাপারি (৫৫) ও শাশুড়ি জাহিদা বেগম (৫০) আসামি করা হয়েছে। এর আগে রবিবার রাত সাড়ে ১০টার দিকে সোনাতলা উপজেলার বালুয়াহাট ইউনিয়নের বালুয়াপাড়া গ্রামে গৃহবধূ তাসলিমাকে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই নিহতের স্বামী জহির উদ্দিন (৩০) পলাতক আছেন। তবে জহিরের বাবা জিন্নাহ ও মা জাহিদাকে রাতেই অভিযান চালিয়ে আটক করে পুলিশ।

সোনাতলা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান  জানান, প্রায় দুই বছর আগে বগুড়ার গাবতলী উপজেলার সুখনপুকুরের রফিকুল ইসলামের মেয়ে তাসলিমার সাথে সোনাতলার ওষুধ দোকানী জহিরের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের ৯ মাস বয়সী একটি কন্যা সন্তানও আছেন। গত রবিবার রাতে দোকান থেকে বাড়ি ফিরে জহির খাওয়া দাওয়া শেষে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রীর সাথে আলাপ শুরু করেন। এই নিয়ে তর্কাতর্কি শুরু হলে তিনি স্ত্রীকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাসলিমাকে উদ্ধার করে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩ টার দিকে তার মৃত্যু হয়।

ওসি সৈকত হাসান আরো জানান, ঘটনার পরেই জহিরের বাবা-মাকে আটক করা হয়। মামলা দায়েরের পর তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এই খুনের ঘটনা ঘটেছে। তাসলিমার মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। পলাতক স্বামী জহিরকে গ্রেফতার করতে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।