রাজধানীতে ছিনতাই চক্রের ছয় সদস্য গ্রেপ্তার

রাজধানীতে ছিনতাই চক্রের ছয় সদস্য গ্রেপ্তার

ছবিঃ সংগৃহীত।

রাজধানীর বাড্ডা ও টঙ্গী পশ্চিম থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাই চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পরিচালক (অপস্ অফিসার) সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. পারভেজ মিয়া জানান, মঙ্গলবার (১১ জুলাই) রাতে র‌্যাব-১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, গাজীপুর মহানগরের টঙ্গী স্টেশন রোডের ট্রাফিক মোড়ের পশ্চিম পাশে ইজতেমা মাঠ সংলগ্ন এলাকায় কিছু ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্যরা ছিনতাই করার উদ্দেশ্যে অবস্থান করছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে ছিনতাই চক্রের সদস্য জয় (২২), নূর হোসেন (১৯) ও রিপন মিয়াকে (২০) গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি চাকু, একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া র‌্যাব-১ এর পৃথক একটি অভিযানে ঢাকার বাড্ডা থানাধীন উত্তর বাড্ডার সাতারকুল রোড দাদার বাজার আইডিয়াল ফোম অ্যান্ড হার্ডওয়্যারের সামনে ছিনতাইকারী চক্রের সদস্যরা ছিনতাই করার উদ্দেশ্যে অবস্থান করার খবরে মনির (৩২), রাসেল হোসেন (২৩) ও মো. সুজন (২০) নামে তিন জনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে তিনটি চাকু এবং দুটি মোবাইল ফোন ও নগদ ১৮০০ টাকা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।