এমপি প্রিন্স করোনা পজিটিভ চিকিৎসকের বাড়ীতে উপহার পাঠালেন

এমপি প্রিন্স করোনা পজিটিভ চিকিৎসকের বাড়ীতে উপহার পাঠালেন

পাবনা প্রতিনিধি

পাবনা জেনারেল হাসপাতালে রোগীদের চিকিৎসা দিতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত চিকিৎসকের বাড়িতে উপহার সামগ্রী পাঠিয়েছেন সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। বুধবার (৬ মে ) সংসদ সদস্যের বিশেষ সহকারী কামরুজ্জামান রকি এসব উপহার সামগ্রী পৌঁছে দেন।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে নানা ধরণের দেশীয় ফল, শুকনো খাবার, শাকসবজি, মুরগী ও কবুতরের মাংস।
এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন পাবনা মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃ অদ্বিতীয় দে, সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ খান।

কামরুজ্জামান রকি জানান, করোনায় আক্রান্ত হওয়ায় পাবনা জেনারেল হাসপাতালের চিকিৎসকের বাড়ি লক ডাউন করে দিয়েছে প্রশাসন।  এমপি গোলাম ফারুক প্রিন্স তাদের নিয়মিত খোঁজ খবর রাখছেন। সহমর্মিতা জানিয়ে পাশে রয়েছেন। তার নির্দেশে আমারা খাদ্য সামগ্রী ও কাঁচা বাজার পৌঁছে দিয়েছি। যেকোনো পরিস্থিতিতে আমরা এই পরিবারের পাশে থাকব। উপহার সামগ্রী পেয়ে কৃতজ্ঞতা জানিয়েছে চিকিৎসক পরিবার। সংসদ সদস্যের সহমর্মিতায় আপ্লুত চিকিৎসক সমাজও।

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ আকসাদ আল মাসুর জানান, করোনা দূর্গতদের সহায়তার পাশাপাশি  গোলাম ফারুক প্রিন্স সব সময়ই চিকিৎসকদের খোঁজ খবর রাখছেন।  আমাদের একজন সহকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হলে তার চিকিৎসায় সর্বোচ্চ ব্যবস্থা নিতে নির্দেশনা দিয়েছেন। উপহার সামগ্রী পাঠিয়েছেন। তার এই সহমর্মিতায় আমরা সম্মানিত বোধ করছি। এই উদ্যোগ  যেকোনো পরিস্থিতিতে পাবনায় চিকিৎসকদের কাজ চালিয়ে যাওয়ার মনোবল ও মানসিক শক্তি যোগাবে।

এমপি প্রিন্স বলেন, চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা করোনা যুদ্ধে ফ্রণ্ট লাইনের যোদ্ধা। তারা জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করে যাচ্ছেন। তাদের পাশে থেকে সাহস যোগানো সমাজের সকল মানুষেরই নৈতিক দায়িত্ব। আশা করছি আক্রান্ত চিকিৎসক দ্রুত সুস্থ হয়ে উঠবেন।