সিঁদ কেটে ঘরে ঢুকে দর্জিকে কুপিয়ে হত্যার অভিযোগ

সিঁদ কেটে ঘরে ঢুকে দর্জিকে কুপিয়ে হত্যার অভিযোগ

সিঁদ কেটে ঘরে ঢুকে দর্জিকে কুপিয়ে হত্যার অভিযোগ

পুলিশ ভাংগুড়ায় হাসিনুর রহমান হাসু (৫৮) নামে এক দর্জির মৃতদেহ উদ্ধার করেছে। বুধবার (১৬ আগস্ট) বিকেলে পৌর শহরের হাড়োপাড়া মহল্লার নিজ বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত হাসিনুর রহমান ওই এলাকার আব্দুস সোবহান আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হাসিনুর রহমান মঙ্গলবার (১৫ আগস্ট) রাতের খাবার শেষে নিজ ঘরে একাকি ঘুমাতে যান। বুধবার সকালে তার ঘরের বাইরে তালা লাগানো দেখে। সকালে খাবার না খেয়ে হয়তো বাইরে গেছে হাসিবুর। কিন্তু দুপুর গড়িয়ে গেলেও যখন সে বাড়িতে আসে নাই; তখন তাকে খুঁজতে থাকে। খোঁজাখুজির এক পর্যায়ে তার ঘরের মাটির মেঝে খোড়া দেখতে পান পরিবারের সদস্যরা। এ সময় ঘরের তালা ভেঙে ঘরের  ভেতরে ঢ়ুকে মেঝেতে হাসিনুরের রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখেন। বিষয়টি থানায় জানানোর পর ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

পরিবারের সদস্য ও স্থানীয়দের ধারণা, ঘরের মেঝে খুঁড়ে ভেতরে ঢুকে দুর্বৃত্তরা দর্জি হাসিনুরকে হত্যা করে দরজায় বাইরে থেকে তালা লাগিয়ে চলে গেছে। 

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তির মাথায় ধারালো অস্ত্রের তিনটি গভীর ক্ষত রয়েছে। দুর্বৃত্তরা সিঁদ কেটে ঘরে ঢুকে এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কে বা কারা, কি কারণে তাকে হত্যা করেছে তাৎক্ষণিকভাবে সেটি জানা যায়নি। তদন্ত করে বিস্তারিত জানা যাবে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভাঙ্গুড়া থানায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে এবং তদন্ত চলছে বৃহস্পতিবার দুপুর তিনটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কেও গ্রেপ্তার হয়নি বলে ওসি জানান।