যশোরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক মাদক কারবারি গ্রেফতার

যশোরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক মাদক কারবারি গ্রেফতার

যশোরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক মাদক কারবারি গ্রেফতার

যশোর শার্শা উপজেলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মাদক কারবারি পলাতক মোতলেবকে যশোর নিউমার্কেট এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

র‌্যাব যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর সাকিব হোসেন জানান,গ্রেফতারি পরোয়ানাভুক্ত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোতলেব একজন পেশাদার মাদক ব্যবসায়ী। ২০১৭ সালের ৩১ অক্টোবর ৫০০ গ্রাম হেরোইন সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হয় সে। পরবর্তীতে আসামীর বিরুদ্ধে যশোর জেলার শার্শা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়। এই মামলায় গ্রেফতারকৃত আসামী বিজ্ঞ আদালত থেকে জামিন পেয়ে পালিয়ে যায়। পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা মামলাটি তদন্ত শেষে আসামীর বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

সকল বিচারিক কার্যক্রম শেষে বিজ্ঞ আদালত এবছর গত ১৭ আগস্ট  মোতলেবকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ২০ (বিশ) হাজার টাকা জরিমানা অনাদায়ে ০৬ (ছয়) মাসের সশ্রম কারাদন্ড প্রদান সহ গ্রেফতারী পরোয়ানা জারি করেন।র‌্যাব গোপন তথ্যের ভিত্তিতে আজ গভীর রাতে শহরতলীর নিউমার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার  করে।মাদক কারবারি মোতলেব শার্শা উপজেলার বৃত্তিবাড়িপোতা গ্রামের বাসিন্দা রজব আলীর ছেলে। র‌্যাব আরও জানায়,গ্রেফতার এড়ানোর জন্য সে দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ছদ্মবেশ ধারণ করে আত্মগোপনে থাকতো। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত।