পুঠিয়া থানা পুলিশের অভিযানে ওয়ারেন্ট প্রাপ্ত ১০ জন গ্রেফতার

পুঠিয়া থানা পুলিশের অভিযানে ওয়ারেন্ট প্রাপ্ত ১০ জন গ্রেফতার

ছবিঃ সংগৃহীত।

রাজশাহীর পুঠিয়া থানা পুলিশ ৩টি মামলার ওয়ারেন্ট প্রাপ্ত ১০ জন আসামীকে গ্রেফতার করেছে। সোমবার (২১ আগস্ট) রাতে পুঠিয়া নাটোর ও সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ ফারুক হোসেন জানান, অস্ত্র বিক্রি মামলায় নাটোরের মল্লিকহাটি থেকে আব্দুস সালাম মৃধার ছেলে নাদিম হায়দার (২৮) ও কান্দিভিটা এলাকার চান প্রামাণিকের ছেলে আব্দুল মোমিন। এদিকে বৈদ্যুতিক তার ও ট্রান্সফরমার চুরি মামলায় পলাতক আসামী সিরাজগঞ্জ সদর এলাকার শেখ ফরিদের ছেলে জুবায়ের ইসলাম ওয়াদুদ (৩৫) ও পুঠিয়া উপজেলার বড় রাঙামাটিয়ার নূরু কবিরাজের ছেলে জিন্নাত আলী (২৩)।

অপরদিকে, ওয়ারেন্ট প্রাপ্ত বানেশ্বর পূর্বপাড়ার গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মাইনুল ইসলাম (৩৬), মৃত শমশের আলীর ছেলে জিয়ারুল ইসলাম (৪৮) ও লিটন জোয়ার্দারের স্ত্রী কাজলী বেগম (৩৫), খুঁটিপাড়া এলাকার মৃত. আকালুর ছেলে ইদ্রিস আলী (৪৮), নামাজগ্রাম এলাকার মৃত. আবুল কাশেমের ছেলে মাদক সম্রাট জাকির হোসেন (২৬) ও মৃত. ময়েন উদ্দিনের ছেলে সাইফুল ওরফে সমেজ (৪৯) কে গ্রেফতার করেন পুঠিয়া থানা পুলিশ। আটককৃতদের মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরের পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।