শাহরুখের নতুন নায়িকার নানাবাড়ি ময়মনসিংহে

শাহরুখের নতুন নায়িকার নানাবাড়ি ময়মনসিংহে

সংগৃহীত

বলিউড বাদশা শাহরুখ খান। তার পরবর্তী সিনেমা ‘জওয়ান’। অ্যাটলি পরিচালিত এ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন শাহরুখ। নয়নতারা, দীপিকার পাশাপাশি সিনেমাটিতে অভিনয় করছেন বাঙালি অভিনেত্রী সঞ্জীতা ভট্টাচার্য।

সঞ্জীতার বাবার নাম সঞ্জয় ভট্টাচার্য। তার বাড়ি কলকাতায়। আর তার মায়ের বাড়ি ময়মনসিংহে। তবে সঞ্জীতার জন্ম ও বেড়ে উঠা দিল্লিতে। সংগীতে স্নাতক ডিগ্রি নিয়েছেন। এর আগে দুটি হিন্দি ভাষার ওয়েব সিরিজে কাজ করেছেন। ‘জওয়ান’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে এই অভিনেত্রীর।

দিল্লিতে জন্ম হলেও দারুণ বাংলা বলেন সঞ্জীতা। বাবা-মায়ের কারণে এটা সম্ভব হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন সঞ্জীতা। এ আলাপচারিতায় ভালো বাংলা বলতে পারার কারণ ব্যাখ্যা করেন তিনি।

সঞ্জীতা ভট্টাচার্য বলেন, ‘আমি আসলে প্রবাসী বাঙালি। কিন্তু আমার বাবা কলকাতার, মা ময়মনসিংহের। তাই বাঙাল-ঘটি মিলিয়ে বাংলার চলটাই আমাদের বাড়িতে বেশি।’

‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করছেন— সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণি। আগামী ৭ সেপ্টেম্বর হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।