টেকনাফে ইয়াবাসহ তিন রোহিঙ্গা মাদক ব্যবসায়ী আটক

টেকনাফে ইয়াবাসহ তিন রোহিঙ্গা মাদক ব্যবসায়ী আটক

প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফে এক ভাড়া বাসায় অভিযান চালিয়ে ৯ হাজার পিস ইয়াবাসহ তিন রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের (ডিএনসি) সদস্যরা। 

আটককৃত রোহিঙ্গারা হলেন উখিয়া বালুখালী-২, ময়নার ঘোনা ১১নং রোহিঙ্গা ক্যাম্পের এফসিএন নং-৫৫০৬৫৪, ব্লক নং-সি-১৩ এর বাসিন্দা মৃত হোছেনের ছেলে কিং জ্য নাই ওরফে মো. নুর (২৫), একই ক্যাম্পের এফসিএন নং-১৯৯৮৪১, ব্লক নং-সি-১২ এর বাসিন্দা মৃত নুরুল হকের ছেলে আব্দুর রহমান (২৪) এবং মিয়ানমারের মংডু মিন্নি পাড়ার খায়রুল হকের ছেলে সামছুল হক (২২)। 

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (বিশেষ জোন) সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। 

সিরাজুল মোস্তফা জানান, বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভার পুরান পল্লান পাড়ার জনৈক জহির আহমদের ভাড়া বাসা ঘেরাও করে ডিএনসির সদস্যরা। পরে ঘরে  অবস্থানরত তিন রোহিঙ্গাকে আটক করতে সক্ষম হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদে মো. নুরের রুমে স্টিলের আলমারিতে শপিং ব্যাগের ভেতর থেকে ৯ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। আটক ২ ও ৩নং আসামি মো. নুরের ইয়াবা বিক্রয় ও পাচারে সহযোগিতা করে আসছে। ঘটনাস্থলে তাদেরকে হাতেনাতে আটক করা হয়।

তিনি আরও জানান, টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের উপ-পরিদশর্ক মো. নাসির উদ্দীন বাদী হয়ে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেছেন। পরে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।