যশোরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

যশোরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

যশোরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

যশোর শার্শার বুরুজ বাগান থেকে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মাদক কারবারি রানা হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

র‌্যাবের যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর সাকিব হোসেন জানান,যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী রানা হোসেন একজন পেশাদার মাদক ব্যবসায়ী। ২০১৩ সালের ১৩ মে সে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ফেন্সিডিল সহ ফরিদপুর জেলার কোতয়ালি থানা এলাকা থেকে র‌্যাবের  হাতে গ্রেফতার হয়।

পরবর্তীতে তার বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালি মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়। মামলায় গ্রেফতারকৃত আসামী বিজ্ঞ আদালত থেকে জামিনে মুক্তি নিয়ে নিয়মিত হাজিরা না দিয়ে পালিয়ে যায়। তদন্তকারী কর্মকর্তা মামলাটি তদন্ত শেষে আসামীর বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। পরবর্তীতে মামলাটির বিচারিক কার্যক্রম শেষে বিজ্ঞ আদালত এ বছরের ২২ জানুয়ারি রানা হোসেনকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ২০ (বিশ) হাজার টাকা জরিমানা করে গ্রেফতারী পরোয়ানা জারী করেন। গ্রেফতারী পরোয়ানা জারী হওয়ার পর থেকে পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী রানা হোসেনকে গ্রেফতারের জন্য র‌্যাব যশোর এর একটি আভিযানিক দল গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

পরবর্তীতে গোপন তথ্যের ভিত্তিতে তারা  গতকাল শনিবার রাতে যশোর জেলার শার্শা থানার নাভারন বুরুজ বাগান এলাকায় থেকে তাকে গ্রেফতার করে।সে শার্শা উপজেলার মাটি পুকুর  এলাকার বাসিন্দা নজরুল ইসলামের ছেলে।