বেনাপোলে স্ত্রীকে কুপিয়ে হত্যা পর পালালেন স্বামী

বেনাপোলে স্ত্রীকে কুপিয়ে হত্যা পর পালালেন স্বামী

সংগৃহিত ছবি।

পারিবারিক কলহের জের ধরে যশোরের বেনাপোলে রেশমা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার পর তার স্বামী পলাতক রয়েছেন।

রোববার (২৭ আগস্ট) ভোরে বেনাপোলের ছোট আঁচড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ হত্যায় ব্যবহৃত ধারালো কুড়ালটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত রেশমা বেগম শার্শা উপজেলার বেনিখুড়ি এলাকার মশিয়ার রহমানের মেয়ে।

অভিযুক্ত স্বামী ছালাম শার্শার পাচভুলোট গ্রামের জয়নাল হোসেনের ছেলে।

 

স্থানীয়রা জানান, ভ্যানচালক ছালাম একাধিক বিয়ে করেছেন। বর্তমানে স্ত্রী ও সন্তানদের নিয়ে বেনাপোল পৌরসভার ছোট আঁচড়া গ্রামে থাকতেন তিনি। পারিবারিক কলহের জের ধরে প্রায় রেশমা বেগমকে মারধোর করতেন ছালাম।

 

রোববার ভোরেও তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ছালাম পালিয়ে যান। পরে পাশের ঘরে থাকা তাদের দুই ছেলে, মেয়ে তামিম ও তামান্না এসে দেখতে পায় তার মায়ের রক্তাক্ত দেহ পড়ে আছে। সন্তানদের খবরে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

 

এ বিষয়ে প্রতিবেশী রিকতা নামে এক নারী জানান, এটি জঘন্য হত্যাকাণ্ড। প্রায়ই রেশমাকে মারধোর করা হতো, শুনতে পারতাম। তার মৃত্যুর পর দুই সন্তানকে দেখার তেমন কেউ নেই। এ কারণে আপাতত নিজের আশ্রয়ে রেখেছেন।

 

নিহতের বাবা মশিয়ার রহমান জানান, তার জামাই একাধিক বিয়ে করেছেন। সংসারে অশান্তির কারণে মেয়েকে প্রায় শারীরিক নির্যাতন করতেন। এ হত্যার বিচার চেয়ে দ্রুত খুনি জামাইকে আটক করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

 

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে স্বামী তাকে কুপিয়ে হত্যা করেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 

তিনি বলেন, অপরাধিকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। এছাড়া তদন্ত শেষে এ হত্যার অন্য কোনো রহস্য আছে কিনা তাও জানা যাবে।