আলিয়াকে ঠোঁটে লিপস্টিক দিতে দেন না রণবীর

আলিয়াকে ঠোঁটে লিপস্টিক দিতে দেন না রণবীর

ফাইল ছবি।

বলিউড সুপারস্টার রণবীর কাপুর ও আলিয়া ভাটের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ এক কথায় সবার কম-বেশি জানা। দীর্ঘ চার বছরের প্রেমের পর চার হাত এক হয় তাদের। 

রণবীরের মা নীতু কাপুরের কথায় আলিয়া আসার পরই পরিবার যেন পূর্ণ হয়েছে। অন্যদিকে জামাই রণবীরকে রীতিমতো চোখে চোখে রাখেন আলিয়ার মা সোনি রাজদান। 

সম্প্রতি এক বিতর্কের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় প্রতিদিন কটাক্ষ সামলাতে হচ্ছে রণবীরকে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মুখ খুললেন রণবীরের শাশুড়ি সোনি। খবর হিন্দুস্তান টাইমসের। 

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা একটি ভিডিওতে আলিয়া জানান, অভিনয় ছাড়া অন্য সময়ে বাইরে বেরোনোর আগে তিনি লিপস্টিক পরা অনেক কমিয়ে দিয়েছেন। কারণ তার স্বামী রণবীর নাকি লিপস্টিক পরা একেবারেই পছন্দ করেন না।

আলিয়ার কথায়, ‘রণবীর আমার ঠোঁটের স্বাভাবিক রং ভীষণ পছন্দ করে। আমি লিপস্টিক পরলেই ও তা মুছে দেওয়ার কথা বলে।’ আলিয়ার এই মন্তব্যের পরেই সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনা শুরু হয় রণবীরকে নিয়ে। স্ত্রীর ওপর খবরদারি করার জন্য তাকে কাঠগড়ার দাঁড় করান নেটিজেনরা। সম্প্রতি সেই প্রসঙ্গে মুখ খুলেছেন সোনি। 

ইনস্টাগ্রাম স্টোরিতে সোনি লেখেন- ‘আজকালকার এই বাতিল করে দেওয়ার সংস্কৃতিটা খুবই বোকা-বোকা। অমুকের জীবনযাপনে কী ভুলভ্রান্তি রয়েছে, তার ফয়সালা করছেন তমুক। তারপর এমন কিছু বিষয় নিয়ে আলোচনা ও তর্ক শুরু হয়ে যাচ্ছে, যা নিয়ে তাদের মাথা ঘামানোর কথাই নয়। অদ্ভুত সময়ে বেঁচে আছি আমরা!’ নিজের পোস্টে কারও নাম উল্লেখ না করলেও সোনির এই পোস্ট যে যথেষ্ট ইঙ্গিতবাহী, তা বেশ স্পষ্ট।