রোমার সঙ্গে লুকাকুর চুক্তি সম্পন্ন

রোমার সঙ্গে লুকাকুর চুক্তি সম্পন্ন

সংগৃহিত ছবি।

আনুষ্ঠানিকভাবে ইতালিয়ান ক্লাব রোমার সঙ্গে চুক্তি করেছেন বেলজিয়ান স্ট্রাইকার রোমেলু লুকাকু। খবর দলবদল বিষয়ক সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর।

গত মৌসুমেও ইতালিয়ান সিরি আয় খেলেছেন লুকাকু। তিনি যুক্ত ছিলেন ইন্টার মিলানের সঙ্গে। মূলত চেলসি থেকে ধারে খেলতে এ ক্লাবে গিয়েছিলেন তিনি। ইন্টারের সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হয়েছে। তাই আবার চেলসিতে ফেরার কথা ছিল তার। কিন্তু চেলসি তার প্রতি আগ্রহ না দেখালে রোমার সঙ্গে চুক্তি করেন বেলজিয়ান তারকা।

 

রোমানো বলছেন, লুকাকুর জন্য চেলসিকে ৫৯ কোটি টাকার বেশি (৫ মিলিয়ন ইউরো) ফি দিচ্ছে রোমা। ২০২৪ সালের জুন পর্যন্ত দলটিতে খেলে পুনরায় চেলসিতে ফিরে আসবেন বেলজিয়াম তারকা।

লুকাকুর জন্য কোনো বাধ্যতামূলক ধারা যোগ করেনি কোনো দল। রোমা থেকে এই ১০ মাসে ৮৮ কোটি টাকার বেশি (৭.৫ মিলিয়ন ইউরো) বেতন পাবেন লুকাকু। এ দিকে চেলসির এই স্ট্রাইকারের য়্যুভেন্তাসে যোগ দেয়ার গুঞ্জনও উঠেছিল। তবে সেদিক থেকে কোনো সাড়া মেলেনি। তাই রোমাতে যেতে সম্মত হয়েছেন তিনি।

 

গত মৌসুমে ইন্টার মিলানে যোগ দিয়ে ২৫ ম্যাচ খেলে ১০টি গোল করেন লুকাকু। এরপর ইন্টার মিলানের সঙ্গে চুক্তির বিষয়ে কথা না বলে তিনি সরাসরি য়্যুভেন্তাসের সঙ্গে কথা বলেন। বিষয়টি নিয়ে ক্ষোভও প্রকাশ করেছিল ইন্টার। তবে শেষ পর্যন্ত য়্যুভেন্তাসে যাওয়া হলো না লুকাকুর।