কখনো সেরা দশের তালিকায় ছিলাম না : শিল্পা শেঠি

কখনো সেরা দশের তালিকায় ছিলাম না : শিল্পা শেঠি

সংগৃহীত

এই বছর হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ৩০ বছর পূর্ণ করেছেন বলিউডের ফিট নায়িকা শিল্পা শেঠি। নব্বইয়ের দশক থেকে অভিনয় জীবন শুরু করে বর্তমানেও নিজের গ্ল্যামার ধরে রেখেছেন অভিনেত্রী। কাজ করেছেন অসংখ্য হিট চলচ্চিত্রে। অনিল কাপুর থেকে শাহরুখ-সালমান, সকলের সঙ্গেই কাজ করেছেন তিনি।

তবে নিজের এই দীর্ঘ যাত্রায় কখনোই তিনি সেরাদের কাতারে ছিলেন না, এমনটাই মনে করেন শিল্পা। 

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে নিজের অভিনয় জীবন নিয়ে কথা বলেছেন শিল্পা। অভিনেত্রী জানিয়েছেন যে তিনি অতীতে নিয়ে মাথা ঘামান না। এমনকি নিজের সুবর্ণ সময়েও তিনি সেরা দশ অভিনেত্রীর গণনায় পড়তেন না।

তা সত্ত্বেও তিনি পেশাদারভাবে ভাল করছেন বলেও জানান শিল্পা। 

ইটাইমসের সঙ্গে কথোপকথনের সময় শিল্পা বলেন, “আমি মনে করি জীবনে কাব্যিক ন্যায়বিচার আছে, সবসময়। আমি কখনই শীর্ষ ১০ অভিনেত্রীদের তালিকার মধ্যে ছিলাম না। আমি অনেক ভালোবাসা এবং প্রশংসা পেয়েছি কিন্তু কখনও শীর্ষ দশে গণনা করা হয়নি আমাকে।

হয়তো সুযোগের অভাব কিংবা আমি জানি না সমস্যাটা কোথায়। আজ আমার দিকে তাকান, আমি সবচেয়ে বড় সিরিজ করছি। আমি সবেমাত্র একটি সিনেমার শুটিং শেষ করেছি এবং একটি বহুভাষিক সিনেমা করছি। আমি টিভিতেও নিজের স্থান তৈরি করেছি, আমার ব্র্যান্ডগুলোও ভাল করছে। আজকে আমার অভিযোগ করার কিছু নেই।

আমাদের সকলেরই নিজ নিজ যাত্রা রয়েছে।”

গত বছর স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্ণ সিনেমা তৈরির অভিযোগের পর বেশ তোপের মুখে পড়েছিলেন শিল্পা নিজেও। তবে এখন এসব শুধুই অতীত। অভিনেত্রী বর্তমানে নিজের কাজ ও সংসার নিয়েই ব্যস্ত রয়েছেন। শিল্পা শেঠিকে সর্বশেষ দেখা গিয়েছিল ২০২২ সালের ‘নিকমামা’ চলচ্চিত্রে। নিয়মিত টিভি শো’তে বিচারক হিসেবেও হাজির থাকছেন অভিনেত্রী। শিল্পার আসন্ন প্রকল্পের মধ্যে রয়েছে রোহিত শেঠির ওটিটি প্রজেক্ট ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’৷ ওয়েব সিরিজটিতে আরো থাকছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং বিবেক ওবেরয়। 

সূত্র : এনডিটিভি